36 C
Kolkata
Thursday, May 16, 2024

স্কুটার আনছে ইয়ামাহা, টু হুইলার প্রেমীদের জন্য

Must Read

 স্কুটারের জগতে ইয়ামাহা বেশ শক্ত স্থান দখল করে আছে। বর্তমানে ইয়ামাহার আরোক্স ১৫৫ (Yamaha Aerox 155) বাজার কাঁপাচ্ছে। যেমন মাইলেজ, তেমন লুক। দেখে মনে হবে বাইক।

বাইকের আদলেই এই স্কুটারের লুক দিয়েছে সংস্থাটি। ইয়ামাহা এই স্কুটির ABS ও নন ABS- দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ করেছে।সামনে ও পিছনে ১৪ ইঞ্চির টায়ার রয়েছে এই স্কুটির। এটি ছাড়া ১৪ ইঞ্চির হুইল দেশে আর কোনো স্কুটারে নেই। ম্যাক্সি স্কুটার বলে রোড গ্রিপ ভালো।

আরও পড়ুন -  International Meeting: আফগানিস্তান নিয়ে বৈঠকে থাকছে না যুক্তরাষ্ট্র

ইউএসবি চার্জি পোর্ট রয়েছে। এছাড়া ফোন রাখার জায়গাও রয়েছে স্কুটারে। ফোনের ব্যাটারি শেষ হলে আর চিন্তা করতে হবে না। স্কুটিতেই চার্জ দেওয়া যাবে।

 ইয়ামাহার ওয়াই কানেক্টের মতো সুবিধা রয়েছে। ফলে স্কুটারের সঙ্গে মোবাইল কানেক্ট করতে পারবেন। এছাড়া ডিসপ্লে টেকোমিটারের সঙ্গেও কানেক্ট করা যাবে।

আরও পড়ুন -  Foot Pain: পায়ের পাতার ব্যথা কি ভাবে কমাবেন? শীতেকালে

স্কুটারটিতে থাকছে এলইডি ডিআরএলএস, এলইডি টেইল লাইট, এলসিডি ডিজিটাল মিটার। ইগ্নেশন সুইচের পাশে একটি মাল্টিফাংকশন সুইচও রাখা হয়েছে। সেই সুইচে ক্লিক করে ফুয়েল ট্যাঙ্ক, আন্ডার সিট স্টোরেজ খোলা যাবে সহজে।

আরও পড়ুন -  Qatar World Cup: চার বন্ধু কাতার বিশ্বকাপে, ৬ মাস সাইকেল চালিয়ে

স্কুটারটিতে ২৪.৫ লিটার আন্ডার সিট স্টোরেজ রয়েছে। একটি আস্ত হেলমেট ছাড়াও অনেক কিছু সেখানে রাখতে পারবেন। ফুয়েল ট্যাঙ্ক ৫.৫ লিটারের। দেশের বাজারে স্কুটারটি পাওয়া যাবে মাত্র ১ লাখ ৩৪ হাজার টাকায়।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img