32 C
Kolkata
Sunday, May 12, 2024

Kiara Advani: সাঁতারু ভক্তি শর্মার চরিত্রে, কিয়ারা আদভানি

Must Read

 সাঁতারু ভক্তি শর্মাকে নিয়ে বায়োপিকের সিনেমায় অভিনয় করতে যাচ্ছে অভিনেত্রী কিয়ারা আদভানি বলে শোনা যাচ্ছে।

কাজ শিগগির শুরু হচ্ছে। ভক্তি শর্মা ছিলেন সর্বকনিষ্ঠ ও প্রথম এশিয়ান নারী, যিনি অ্যান্টার্কটিকার হিমায়িত জলে খোলা সাঁতারে অংশ নেওয়ার কীর্তি অর্জন করেছেন।

 গণমাধ্যম থেকে জানা যায়, ভক্তি শর্মাকে নিয়ে যে বায়োপিক হচ্ছে তার চিত্রনাট্যকার হিসেবে কাজ করছেন ভবানি আইয়া। যিনি বলিউডে ব্যবসাসফল ‘লুটেরা’ ও ‘রাজি’র মতো সিনেমার চিত্রনাট্যকার ছিলেন।

আরও পড়ুন -  Mummy: মমির সন্ধান চার হাজার বছরের পুরনো, কায়রোর কাছে

সাঁতারু ভক্তি শর্মার মা লীনা শর্মা বলেন, ‘সাধারণত আপনারা শুনে থাকেন। বাবারা তাদের সন্তানদের খেলাধুলা ও অন্যান্য অর্জনে প্রশিক্ষণ দেন। একজন মা কোচের দায়িত্ব পালন করেন এমন কথা খুব কমই শুনতে পাওয়া যায়। কিন্তু আমাদের গল্পে বিষয়টা বিপরীত। বিশেষ করে ভক্তি এবং আমার মধ্যকার সম্পর্ক। আমি মনে করি এটাই তাদের আকৃষ্ট করেছে। আমি অনুভব করি, একজন মা ও একজন প্রশিক্ষক হিসেবে আমি যেভাবে মোকাবিলা করেছি তা একটি রোমাঞ্চকর গল্প তৈরি করে। এখানে দুঃসাহসিক কাজও রয়েছে।’

আরও পড়ুন -  Kiara-Sidharth: মিষ্টি চুম্বনের ছবি সামনে এলো, কিয়ারা-সিদ্ধার্থ সাত পাকে বাঁধা পড়লেন

মেয়ের চরিত্রে অভিনয় করার জন্য অভিনেত্রীদের পছন্দের বিষয়ে জানতে চাইলে লীনা শর্মা বলেন, ‘আমি মনে করি শেফালি শাহ ও আলিয়া ভাট একটি দুর্দান্ত কাস্ট হতো। কিন্তু কিয়ারা আদভানি ভক্তির ভূমিকায় অভিনয় করার বিষয়ে আলোচনা চলছে। তা আমি মনে করি শেফালি আমার দুটি অবতার, হিটলার এবং মাদার তেরেসাকে টেনে আনতে পারে। ভক্তি আমাকে হিটলার বলে। ভক্তি যখন জলে থাকে, আমি হিটলার এবং একবার সে বেরিয়ে আসে, আমি মাদার তেরেসা।’ এখন কে এই চরিত্র করে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

আরও পড়ুন -  সেদিন রাতে কি ঘটেছিল ? অভিনেত্রী মহুয়া রায়চৌধুরীর সঙ্গে, এখনও অজানা !

Latest News

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img