30 C
Kolkata
Thursday, May 16, 2024

Priyanka Chopra: শপিংয়ে প্রিয়াঙ্কা, দুধের শিশুকে ফেলে, নেটপাড়ায় ট্রোলিং

Must Read

 মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে মা হওয়ার জেরে কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী। ফের একবার প্রশ্নের মুখে প্রিয়াঙ্কার মাতৃত্ব। বুধবার লস অ্যাঞ্জেলসে শপিং মলে দেখা মিলল প্রিয়াঙ্কার। পাপারাৎজিদের ক্যামেরায় লেন্সবন্দি প্রিয়াঙ্কা সঙ্গে দেখা গেল না স্বামী নিক জোনাস বা তার ২ মাসের শিশু কন্যাকে।
একদম ক্যাজুয়াল লুকে ধরা দিলেন প্রিয়াঙ্কা, পরনে ব্লু ডেনিম এবং গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল (২০১৬)-এর হাত কাটা টি-শার্ট। ঠান্ডা থেকে বাঁচতে গায়ে একটা জ্যাকেট চড়িয়ে নিয়েছিলেন নতুন মা। চোখে কালো রোদচমশা এবং ঝোলা ব্যাগ নিয়ে শপিং মল থেকে বার হতে দেখা গেল প্রিয়াঙ্কাকে।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রীর আত্মনির্ভর ভারত গঠন এবং মেক ইন ইন্ডিয়া কর্মসূচির

প্রিয়াঙ্কা ভক্তরা উচ্ছ্বসিত প্রিয় তারকাকে দেখে। তবে নেটপাড়ার একাংশের রোষের মুখে পড়লেন প্রিয়াঙ্কা। অনেকে এমন প্রশ্নও করেন, ‘তবে বাচ্চাটা কোথায়?’ কেউ কেউ চিন্তা জাহির করে লিখেছে, ‘দুধের শিশুটার দেখভাল কে করছে? ন্যানি?’ বাচ্চাকে ফেলে শপিংমলে আসায় বেশকিছু মানুষের বাঁকা নজরে পড়েন প্রিয়াঙ্কা। তবে তাঁর ভক্তরা ট্রোলারদের উচিত জবাব দিয়েছেন। একজন লেখেন, ‘তুমি কি সব জায়গায় তোমার মায়ের সঙ্গে যেতে? মায়েদেরও কিছু সময় ব্রেক নেয়ার দরকার আছে। বাচ্চা হয়ত বাড়িতে বাবার জিম্মায় রয়েছে’।

আরও পড়ুন -  Muskan Baby: মুসকান বেবির কোমল শরীর দেখে পাগল তার ভক্তরা, এই ভঙ্গিমায় নেচে দেখালেন

গত ২২শে জানুয়ারি সোশ্যাল মিডিয়া পোস্টে মা হওয়ার ঘোষণা করেন প্রিয়াঙ্কা। সারোগেসির মাধ্যমে মা হওয়ার কথা জানালেও সন্তানের লিঙ্গ প্রকাশ্যে আনেননি প্রিয়াঙ্কা। তবে প্রিয়াঙ্কার তুতো বোন মীরা চোপড়া জানান, মেয়েই হয়েছে প্রিয়াঙ্কার।

আরও পড়ুন -  Jersey Auctioned: রোনালদোর জার্সি নিলামে, অগ্ন্যুৎপাতে ক্ষতিগ্রস্তদের সহায়তায়

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img