38 C
Kolkata
Friday, May 17, 2024

জবাব দিলেন আলিয়া, কঙ্গনার মন্তব্যের

Must Read

মুক্তি পাবে আলিয়া ভাট অভিনীত সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। ছবির প্রচারে এসেছিলেন কলকাতায়।  সেখানেই কঙ্গনার সমালোচনার জবাব দিলেন মহেশকন্যা। গীতার বাণী শোনালেন কন্ট্রোভার্সি কুইনকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে গাঙ্গুবাই ও আলিয়া ভাট প্রসঙ্গে মন্তব্য করে কঙ্গনা লিখেন, “এই শুক্রবার ২০০ কোটি টাকা পুড়ে ছাই হবে। এক পাপা কি পরীর জন্য (যে নাকি এখনও ব্রিটিশ পাসপোর্ট রাখে)। কারণ পাপা প্রমাণ করতে চান তাঁর রমকম বিম্বো অভিনয়ও করতে পারে। ভুল কাস্টিং এ ছবির সবচেয়ে বড় খামতি। এরা শোধরাবে না। এই জন্যই হলিউড আর দক্ষিণী সিনেমাগুলো বেশি হল পায়। মুভি মাফিয়া যতদিন ক্ষমতায় আছে বলিউডের সর্বনাশ অবধারিত।”

আরও পড়ুন -  Alia Bhatt: কতদিন বাকি আলিয়ার কোলে সন্তান আসতে, ফাঁস হলো দিন

কলকাতায় কঙ্গনার এই মন্তব্যের প্রেক্ষিতেই আলিয়ার মতামত জানতে চাওয়া হয়। তার উত্তরে গীতার বাণী শোনান অভিনেত্রী। ইংরাজিতে আলিয়া যা বলেন তার অর্থ, “যিনি কর্মে অকর্ম এবং অকর্মে কর্ম দেখেন, মনুষ্যের মধ্যে তিনিই বুদ্ধিমান, তিনিই যোগী।” নিজের এই বক্তব্যের মাধ্যমেই যেন যাবতীয় সমালোচনার জবাব দিয়ে দিলেন মহেশকন্যা।

আরও পড়ুন -  Alia Bhatt: আলিয়া ভাট বিপাকে

বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ কঙ্গনা রানাউত নানা বিষয়েই মন্তব্য করে বিতর্কের মুখে পড়েন। সুযোগ পেলেই করণ জোহর, আলিয়া ভাটকে কটাক্ষ করতেও ছাড়েন না। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের একাংশকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন কঙ্গনা। নেপোটিজমের প্রসঙ্গ তুলে একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন। ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র মুক্তির পরও সেই ধারা অব্যাহত রাখেন।

আরও পড়ুন -  Africa: ৬০ বেসামরিক নাগরিক নিহত, বুরকিনা ফাসোয় সশস্ত্র হামলায়

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img