38 C
Kolkata
Saturday, May 18, 2024

আনিসের ঘটনার রেশ কাটতে না কাটতেই, এবার হাওড়ায় বামপন্থী নেতার অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য

Must Read

আনিসের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার হাওড়ায় বামপন্থী নেতার অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য।

নিজস্ব সংবাদদাতা, হাওড়াঃ     আনিশ খানের মৃত্যুতে উত্তাল রাজ্য। সেই মৃত্যুর তিনদিনের মধ্যেই হাওড়ায় আরেক বামপন্থী নেতার অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল।

মৃতের নাম সৌমেন কুন্ডু (৪২)। তিনি হাওড়ার ৫৮ নম্বর বাসস্ট্যান্ড বলে পরিচিত এলাকায় সিপিআই(এম) এর ছোট ভট্টাচার্য্যপাড়া শাখার সম্পাদক ছিলেন। সোমবার গভীর রাতে সাঁকরাইলের আবাদা স্টেশনের কাছে রেল লাইনের ধার থেকে তার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। দেহ উদ্ধার করেছে রেল পুলিশ। রাতেই রেল পুলিশের পক্ষ থেকে পরিবারকে ফোন করে তাঁর দেহ উদ্ধারের খবর জানানো হয়। পরিবারের সদস্যরা জানান, সোমবার বেলা সাড়ে এগারোটা নাগাদ তিনি বাড়ি থেকে বের হন। সঙ্গে সাইকেল ছিল। বাড়িতে বলে যান দুপুরে খেতে আসবেন না। তবে অনেক রাত পর্যন্ত বাড়ি না ফেরায় পরিবারের লোক চ্যাটার্জিহাট থানায় নিখোঁজ ডায়েরি করেন। তারপর পরিবার হাওড়া সিটি পুলিশ কমিশনারের অফিসে যোগাযোগ করেন। তারও পরবর্তীতে লালবাজারেও তাঁরা যোগাযোগ করেন।

আরও পড়ুন -  শুভশ্রী ছেলে ইউভান কে সাথে নিয়ে বিশ্ব পরিবেশ দিবসে গাছ লাগালো

অনেক রাত পর্য্যন্ত বাড়ি না ফেরার খবর পেয়ে সার্কুলার রোড ৪র্থ বাই লেনে সৌমেনের বাড়িতে পৌঁছে যান এলাকার সিপিআই(এম) নেতা কর্মীরা। পার্টির সাউথ ইস্ট এরিয়া কমিটির সদস্য সন্দীপ কোলে জানান, সৌমেন ছিল অজাতশত্রু। তিনি পার্টির শাখা সম্পাদক ছিলেন। আনিশ মৃত্যুর ঘটনায় তিনি বাসস্ট্যান্ড এলাকায় একটি প্রতিবাদ মিছিলেরও নেতৃত্ব দিয়েছিলেন। তাঁর মৃত্যুকে আত্মহত্যা বলেও তাঁরা মানতে চাইছেন না। মৃত্যুর রহস্য উদঘাটন হোক চাইছেন তাঁরা।

আরও পড়ুন -  'মানবিক' যুদ্ধবিরতি ৫ ঘণ্টার, গাজায়

এদিকে পরিবারের পক্ষ থেকে মৃতের দাদার দাবি, তাঁর ভাইকে হত্যা করা হয়েছে বলে মনে করছেন। কারণ মৃতের মাথায় পিছন দিকে আঘাতের চিহ্ন ও নাক দিয়ে রক্ত ক্ষরণের ছবি ধরা পড়েছে। যদিও ময়নাতদন্তের রিপোর্টের পরেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে তাঁরা মনে করছেন।

আরও পড়ুন -  কেউ যাবেন রায়গঞ্জ, কেউ যাবেন শিলিগুড়ি, লকডাউনের জেরে পায়ে হেঁটেই গন্তব্যস্থলে

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img