34 C
Kolkata
Sunday, May 19, 2024

Diamond: ১ কোটি ২০ লাখ টাকার হীরার সন্ধান পেলেন এক ব্যক্তি, মধ্যপ্রদেশে !

Must Read

মধ্যপ্রদেশে ২৬ দশমিক ১১ ক্যারেটের হীরার সন্ধান পেয়েছেন এক ব্যক্তি। জানা গেছে, পান্না জেলার ওই ব্যক্তি অগভীর খনির মধ্যে সন্ধান পান এই মূল্যবান হীরার। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) জেলার পক্ষ থেকে হীরার সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়।

জেলার সংশ্লিষ্ট কর্মকর্তা রাভি প্যাটেল জানান, পান্না শহরের এক বাসিন্দা সুশীল শুকলা এবং তার সহযোগী সোমবার কৃষ্ণা কল্যাণপুর এলাকায় একটি অগভীর খনির মধ্যে হীরার সন্ধান পান। সরকারের রয়্যালিটি ও ট্যাক্সের শর্ত মোতাবেক এটি শিগগির নিলামে তোলা হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন -  নবনির্মিত শিব মন্দিরের দ্বার উদঘাটন

জানা গেছে, শুকলা একজন ছোট ইট-ভাটার ব্যবসায়ী, তিনি জমিটি ভাড়া নেন। তিনি এবং তার পরিবার গত ২০ বছর ধরে এ ধরনের খনিতে কাজ করে আসছেন। তবে এবারই প্রথম তিনি এতো দামি হীরার সন্ধান পেলেন। ওই ব্যক্তি জানান, অগভীর খনিটি পাঁচজন অংশীদারের সঙ্গে লিজ নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন -  কলকাতার মেট্রো পরিষেবা দোল ও হোলির সময় কেমন থাকবে? বিস্তারিত পড়ুন

তিনি বলেন, হীরা বিক্রি করে যে টাকা হবে তাতে তিনি একটি ব্যবসা চালু করবেন। রাজ্যের রাজধানী ভূপাল থেকে ৩৮০ কিলোমিটার দূরে অবস্থিত এই পান্না জেলা। সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, সেখানে ১২ লাখ ক্যারেট মূল্যের হীরা রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন -  Winter: শীতে ত্বকের যত্ন নিতে যা যা করবেন

সূত্র: এনডিটিভি

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img