32 C
Kolkata
Wednesday, May 15, 2024

বাংলাদেশের গানে নারগিস ফাখরি

Must Read

তুই কি রাখিস মনেরই খবর, তুই কি জানিস, আমি শুধু তোর?- ভালোবাসার এমন কথায়, সুরের ইন্দ্রজালে নির্মিত হল গান ‘মনেরই খবর’। কৌশিক হোসেন তাপসের কথা সুর ও সংগীতায়োজনে এ গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী লুইপা ও শামিম হাসান। টিএম রেকর্ডসের ব্যানারে নতুন গানটি প্রকাশিত হল ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবসে।

আরও পড়ুন -  ছয় রাজ্যের মূখ্যমন্ত্রীদের সঙ্গে বন্যা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর পর্যালোচনা বৈঠক

শ্রোতাদের জন্য এ গানে সবচেয়ে বড় চমক বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি। বাংলা গানে এই প্রথম মডেল হলেন তিনি। তার সঙ্গে গানটিতে মডেল হয়েছেন সুপার মডেল আসিফ আজিম। ক্ল্যাসিকেল ঘরানার রোমান্টিক এ গানের ভিডিওটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। গানের স্টাইলিং ও প্রযোজনা করেছেন ফারজানা মুন্নী।

আরও পড়ুন -  Aadhar Card: লাগবে এই যোগ্যতা আধার কার্ড তৈরি করতে গেলে, বিস্তারে জেনে নিন

গানটি প্রসঙ্গে সংগীতশিল্পী লুইপা বলেন, ভালোবাসা দিবসে এমন একটি ভালোবাসার গান শ্রোতাদের সামনে উপস্থাপন করতে পারবো, কখনো ভাবিনি। কিছু কিছু গান থাকে যে গানগুলো শুনলেই মনে হয়, এ গান যদি আমি গাইতে পারতাম, এটি তেমনই একটি গান। আমাকে গানটি কন্ঠে তুলে দেয়ার জন্য কৌশিক হোসেন তাপস ভাই এর  প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। যে ভালোবাসায় আমরা সবাই মিলে গানটি তৈরি করেছি, সে ভালোবাসায় শ্রোতারাও মিলেমিশে একাকার হয়ে যাবে।

আরও পড়ুন -  চারটি বন্দুক, চার রাউন্ড কার্তুজ সহ ধৃত চার দুষ্কৃতী

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img