31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Madan Mitra: বিয়ে করলেন মদন মিত্র, পাত্রীর কে ?

Must Read

 চিরকালীন এভারগ্রীন বয় নাকি আবার বিয়ে করেছে। তিনি যে আবারো বিয়ে করলেন তা তিনি জানিয়েছেন নিজেই। কামারহাটির বিধায়ক হঠাৎ আবার বিয়ে কেন করলেন এবং কাকেই বা করলেন! তা নিয়ে প্রশ্ন উঠেছে সকলের মনেই।
একেবারে সমস্ত বাঙালি রীতিনীতি মেনেই বিয়ে করলেন তিনি। মালাবদল থেকে সিঁদুরদান হল সবটাই। পাত্রী আর অন্য কেউ নন তার নিজের স্ত্রী অর্চনা মিত্র। তিনিও ছিলেন একেবারে প্রপার কনের সাজে। বেনারসি, মুকুট, মালা, চন্দনে সেজেছিলেন অর্চনা দেবী। বিয়ের মঞ্চে একেবারে প্রেমে গদগদ ছিলেন তারা। ঐ মঞ্চে উপস্থিত ছিল তার নাতি ও কেয়া শেঠ সহ আরো অনেকে।

আরও পড়ুন -  Srabanti-Madan: শ্রাবন্তীর ছবি রেকর্ড ভেঙে দেবে, মদন মিত্র

১৮ বছর বয়সে তার বিয়ে হয়েছিল, তা নিজেই জানান তিনি। এরপর বিয়ে শেষে তিনি বলেছেন, বাকি অন্যান্য মেয়েদের নাকি তিনি বোঝাতেই পারছিলেন না তিনি বিবাহিত। সেইজন্যই তাদের জানাতে আবারো নিজের স্ত্রীকে বিয়ে করলেন তিনি।

আরও পড়ুন -  Qatar World Cup-2022: সিক্সটিনে পৌঁছে গেল গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্স, এমবাপের জোড়া গোল

তিনি আরো বলেন, বহুবিবাহ খুব একটা খারাপ নয়। বৌদ্ধধর্মে নাকি একসময় এমনটা হত। তবে তার মতে, সেসব বিষয় ক্ষণিকের জন্য ভালো লাগলেও, সবসময় ভালো লাগে না। তার কথায় রাজ্যে এখন যা হয় সবকিছুতে তিনিই শেষপর্যন্ত দোষী হয়ে যান। তার কথায়, তিনি বেকার বসেছিলেন তাই আবার বিয়ে করে নিলেন। বর্তমানে তার বিয়ের ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

আরও পড়ুন -  মদন মিত্রের হাত ধরে আসছে ‘ দুয়ারে শুকনো খাবার ’, নতুন প্রকল্প

Latest News

মেয়াদ শেষ দ্রাবিড়ের, এবার নতুন কোচ নিয়োগ নিয়ে ঘোষণা

মেয়াদ শেষ দ্রাবিড়ের, এবার নতুন কোচ নিয়োগ নিয়ে ঘোষণা।  এবার মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ আগামী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img