35 C
Kolkata
Friday, May 17, 2024

Actress Priyanka Chopra: প্রিয়াঙ্কা জানালেন, কেন ভক্তকে চড় মারলেন !

Must Read

 অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুধু বলিউড নয়, আলোড়ন সৃষ্টি করেছেন হলিউডেও। গত বছর ডিসেম্বরে মুক্তি পায় তার সিনেমা ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’।

এখন তাকে ক্যাপ্টেন আমেরিকা এবং দ্য উইন্টার সোলজার খ্যাত অ্যান্থনি ম্যাকির বিপরীতে অ্যাকশন-থ্রিলার ‘এন্ডিং থিংস’ এ দেখা যাবে। সুন্দরী এই অভিনেত্রী তার একটি খারাপ অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন সম্প্রতি।

আরও পড়ুন -  Priyanka-Nick: প্রমোদতরীতে বছর শুরু, প্রিয়াঙ্কা-নিকের

সংবাদ সংস্থা পিটিআই থেকে জানা যায়, তিনি বলেন, ‘২০১৫ সালে একবার এক ভক্তকে চড় মেরেছিলাম। ভক্ত ছবি তোলার জন্য আমার হাত ধরেছিল। আমি গায়ে স্পর্শ করে কথা বলা পছন্দ করি না।

তাই তখন এই কাজ করি। পরে আমি ভয় পেয়ে সেখান থেকে দ্রুত চলে আসি।`

আরও পড়ুন -  ব্লগিং করে টাকা আয় করার কয়েটি পদ্ধতি

তিনি নিজেও থাপ্পড় খেয়েছেন দাবি করে বলেন, ‘আমিও অনেক থাপ্পড় খেয়েছি। একবার এক ভক্ত আমার সাথে খারাপ ব্যবহার করেছিল। আমি জানি না তিনি একজন ভক্ত ছিলেন কি না।’

তারকা হওয়া সত্ত্বেও ভক্তদের সাথে কখনো অহংকারপূর্ণ আচরণ করেননি বলে জানান প্রিয়াঙ্কা। ভক্তরা প্রায়ই দাবি করেন যে, তিনি ‘ডাউন টু আর্থ’ তারকাদের একজন।

আরও পড়ুন -  অভিনেত্রীকে বারবার ঠিক করতে দেখা গেছে, পোশাক পরে বিরক্ত Priyanka Chopra, ভাইরাল হয়েছে Video

সম্প্রতি প্রিয়াঙ্কা ও নিকের পরিবারে নতুন সদস্য এসেছে। তারা সারোগেসির মাধ্যমে একটি কন্যাশিশুকে নিয়েছেন। ২২ জানুয়ারি মধ্যরাতে তাদের নিজ নিজ ইনস্টাগ্রামে খুশির সংবাদটি ভাগ করে নেন তারা।

নিক-প্রিয়াঙ্কা বলেন, ‘আমরা সারোগেটের মাধ্যমে একটি শিশুকে স্বাগত জানিয়েছি তা নিশ্চিত করতে পেরে আনন্দিত।’

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img