38 C
Kolkata
Saturday, May 18, 2024

Amisha Patel: ৪৫ বছর বয়স,এখনও শরীরের জাদু, আমিশা প্যাটেল

Must Read

৪৫ বছরে পা দিলেন অভিনেত্রী আমিশা প্যাটেল। প্রথমে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করে নাম করেছিলেন। লাইমলাইটে বেশিদিন ধরে রাখতে পারেননি। অনেক বিতর্কে নাম জড়িয়ে ছিল। ব্যক্তিগত জীবনের বিচ্ছেদ ও গসিপে বিতর্কের কেন্দ্রবিন্দুতে এনেছে। সমস্তকে সরিয়ে দিয়ে বেশ ভালো আছেন আমিশা।

অভিনয় জগতে বেশি সাফল্য দেখাতে পারেনি। এখন আমিশা বেশ সক্রিয় সোশ্যাল মিডিয়াতে। হঠাৎ করে তিনি বিভিন্ন ফটোশুটের ছবি ও ভিডিও পোস্ট করে শিরোনামে উঠে আসেন। সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুক, ইনস্টাগ্রাম প্রভৃতি জায়গায় ফ্যানের সংখ্যা প্রচুর। ছবি কিংবা ভিডিও পোস্ট করলেই চোখের পলকে ইন্টারনেটের ছড়িয়ে পরে। এই ৪৫ বছর বয়সে ভরা যৌবন দেখিয়ে ‘টক অফ দ্যা টাউন’ হয়েছেন আমিশা।

আমিশা প্যাটেল একটি ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। এবারও শরীরী জাদুতে ঘায়েল ভক্তরা। ভিডিওতে দেখা গেছে, আলো নিভিয়ে অন্ধকার ঘরে সোফার উপর বসে হট পোজে ভিডিও বানাচ্ছেন। হালকা আলোতে স্পষ্ট বুকের খাঁজ। ছোট পোশাকে উন্মুক্ত বক্ষযুগল দেখিয়ে ঘায়েল করেছে ফ্যানেদের।

আরও পড়ুন -  Iman Chakraborty: ‘পরী’র তকমা পেলেন নেটপাড়ায়, সাদা গাউনে ইমনকে দেখে

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। এই ভিডিওটি দেখেছেন প্রায় ১৫ হাজারের কাছাকাছি মানুষ। কেও কেও কমেন্ট করে বলেছেন এই বয়সেও অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসা করেছেন। কী ভাবে ধরে রেখেছেন এই সুন্দর যৌবন! আমিশার ভিডিও দেখে সকলে অবাক।

আরও পড়ুন -  Short Film: গৃহবধূর সাথে কুকীর্তি দর্জির, এই শর্ট ফিল্মের মিনিটে মিনিটে রয়েছে উত্তেজনা

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img