31 C
Kolkata
Friday, May 3, 2024

Book Fair: ৩৩তম মালদা জেলা বইমেলার উদ্বোধন করলেন, মহারাজ স্বামী ত্যাগোরুপানন্দজী মহারাজ

Must Read

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ   সরকারি সমস্ত ধরনের করোনা বিধি মেনে প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে ৩৩তম মালদা জেলা বইমেলার উদ্বোধন।

মঙ্গলবার বিকেলে মালদা শহরের রামকৃষ্ণ মিশন রোড যুব আবাস সংলগ্ন ময়দানে প্রদীপ প্রজ্জ্বলন করে বইমেলার উদ্বোধন করেন মালদা রামকৃষ্ণ মিশনের মহারাজ স্বামী ত্যাগোরুপানন্দজী মহারাজ।

আরও পড়ুন -  Russian Company: পুরস্কার ঘোষণা রুশ কোম্পানির, ইউক্রেনে পশ্চিমা ট্যাঙ্ক ধ্বংসে

সঙ্গে ছিলেন গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য শান্তি ছেত্রী, তিন বঙ্গরত্ন বিশিষ্ট শিক্ষাবিদ শক্তিপদ পাত্র, ডাক্তার দেবাশিস সরকার, ইতিহাসবিদ রাধাগোবিন্দ ঘোষ, মালদা জেলা গ্রন্থাগার আধিকারিক দেবব্রত দাস সহ অন্যান্য অতিথিবৃন্দ।

আরও পড়ুন -  Swami Vivekananda: উদযাপিত হলো স্বামী বিবেকানন্দের ১৫৯ তম জন্ম জয়ন্তী

এদিন প্রথমে জাতীয় সংগীত গাওয়া হয় তারপর লতা মঙ্গেশকরের ছবিতে মাল্যদান এবং এক মিনিট নীরবতা পালন করে অনুষ্ঠান শুরু করা হয়। ৮ই ফেব্রুয়ারি থেকে আগামী ১৪ই ফেব্রুয়ারি পর্যন্ত চলবে মালদা জেলা বইমেলা। মালদা কলকাতা সহ বিভিন্ন প্রকাশনীর ১৩০টি বইয়ের স্টল রয়েছে মেলায়। প্রতিদিন দুপুর 12:30 থেকে রাত্রি সাড়ে সাতটা পর্যন্ত চলবে মেলা।

আরও পড়ুন -  Air Pollution: বন্ধ করা হলো দিল্লির ২৪ শিল্প ইউনিট, বিষাক্ত বাতাসের জন্য

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img