32 C
Kolkata
Thursday, May 16, 2024

Chinese Dolls: চাইনিজ ডল কিনতে প্রতারিত, এক অবসরপ্রাপ্ত প্রাথমিক স্কুলের শিক্ষক

Must Read

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ   চাইনিজ ডল কিনতে প্রতারিত এক অবসরপ্রাপ্ত প্রাথমিক স্কুলের শিক্ষক। তিনি খুইয়েছেন মোট 37 লক্ষ টাকা। এই ঘটনায় জড়িত এক অভিযুক্তকে গ্রেফতার করেছে রাজগঞ্জ থানার পুলিশ। অভিযুক্ত ওই ব্যক্তির নাম পবন দাস বলে জানা গিয়েছে।

আরও পড়ুন -  সচিন কন্যা সারা তেন্ডুলকর শুভমনের বোনের সাথে

ঘটনা প্রসঙ্গে জানা গিয়েছে 2020 সালে রাজগঞ্জের বেলাকপার একটি প্রাথমিক স্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এর সাথে পবন দাস নামে শিলিগুড়ির এক ব্যবসায়ীর সাথে পরিচয় হওয়ার পর 1 লক্ষ টাকা মূল্যের চাইনিজ ডল কিনবার জন্য কয়েক হাজার টাকা অগ্রিম প্রদান করেন তিনি। সেই চাইনিজ ডল তার বাড়িতে পৌঁছে দেবার পর পুরো টাকা পাঠিয়ে দেওয়া হবে এই কথা ঠিক হয়।

আরও পড়ুন -  Partha-Arpita: অর্পিতা মুখোপাধ্যায় ঠকিয়েছেন, পার্থকে পেয়ে

এরপর ওই ব্যবসায়ী নানাভাবে ব্ল্যাকমেইল করে 37 লক্ষ টাকা হাতিয়ে নেয় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের কাছ থেকে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করে।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করার পর জানতে পারে এই টাকা গুলি টান্সফার করা হয়েছে পবন দাস সহ আরো তিনজনের নামে। শুক্রবার দিন এক অভিযুক্ত পবন দাস কে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও পড়ুন -  তোমার চরণে, লহ প্রণাম

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img