30 C
Kolkata
Thursday, May 16, 2024

Jacqueline Fernandez: গলায় স্পষ্ট লাভ বাইটের দাগ, ফাঁস হল অন্তরঙ্গের ভাইরাল ছবি

Must Read

সুকেশ চন্দ্রশেখর, ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত তিনি। ইতিমধ্যেই তার সাথে নাম জড়িয়েছে একাধিক বলিউড নায়িকাদের। তাদের মধ্যে অন্যতম হলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। তদন্ত সূত্রেই জানা যায়, অভিনেত্রীর সাথে দীর্ঘ সম্পর্কে ছিলেন এই প্রতারক। এমনকি সুকেশের কাছ থেকে একাধিক দামী দামী উপহারও নিয়েছেন তিনি। গতবছর তাদের দুজনের একাধিক অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। জানিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী। সম্প্রতি নেটদুনিয়ায় সুকেশের সাথে জ্যাকলিনের আরো এক অন্তরঙ্গ ছবির দেখা মিলল, যা এই মুহূর্তে ভাইরাল।

গতবছরেই একাধিকবার আর্থিক প্রতারণা কান্ডের তদন্তের সূত্রে ইডির তরফ থেকে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বিভিন্নভাবে। এমনকি জানা গিয়েছে, জেরার মুখে চন্দ্রশেখর স্বীকার করেছেন বলিউডের একাধিক অভিনেত্রীদের সাথে তার সম্পর্কের কথা। তবে অভিনেত্রী পুরোপুরিভাবে তার সাথে চন্দ্রশেখরের সম্পর্কের কথা অস্বীকার করেছেন। তদন্ত সূত্রেই জানা যায়, অভিনেত্রীকে একাধিক দামী দামী উপহার দিয়েছেন তিনি। বহুমূল্য গয়না, বিদেশি গাড়ির পাশাপাশি একাধিক ব্র্যান্ডেড জিনিসপত্রও তার জন্য পাঠিয়েছিলেন চন্দ্রশেখর।

আরও পড়ুন -  খুব টাইট বডিকন পোশাকে oops moments এর শিকার অভিনেত্রী Nikki Tamboli, এই কাজ করলেন ক্যামেরার সামনে

সম্প্রতি বলি ডিভা জ্যাকলিন ফার্নান্ডেজের সাথে সুকেশ চন্দ্রশেখরের আরো এক অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। যেখানে অভিনেত্রীর নাকে চুম্বন করতে দেখা যাচ্ছে সুকেশকে। ঐ ছবিতে অভিনেত্রীর গলায় একটি দাগ স্পষ্ট ছিল। যাকে নেটিজেনদের একাংশ লাভ বাইট বলেই দাবি করেছেন। তাদের সেই ছবি দেখে এইটুকু স্পষ্ট যে তারা বিছানায় শোয়া অবস্থাতেই তুলেছেন এই ছবিটি। এই ছবি কোনরকম ভাবে এই মুহূর্তে নেটমাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে। এই ছবি ভাইরাল হতেই জ্যাকলিন ফার্নান্ডেজ দ্বারস্থ হয়েছেন নেটিজেনদের।

আরও পড়ুন -  Urfi Javed: ক্যামেরার সামনে বিপজ্জনক পোজ দিলেন উরফি, শাড়ি পরলেন ব্লাউজ ছাড়াই

তিনি সকলের উদ্দেশ্যে লিখেছেন, অভিনয় জীবনে আসার পর থেকেই সবসময় তিনি সকলের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছেন। সেই তালিকায় রয়েছেন তার সোশ্যাল মিডিয়ার বন্ধুরাও। তিনি তাদের সকলের কাছ থেকে অনেক কিছু শিখিয়েছে বলেই জানিয়েছেন।

আরও পড়ুন -  সোনু নিগম কুম্ভ মেলা নিয়ে কথা বলাতে, নেটিজেনদের কটাক্ষের শিকার

 তিনি আরো বলেন, বর্তমানে তিনি একটা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন। এই পরিস্থিতিতে তিনি আশা রেখেছেন সকলকে তিনি তার পাশে পাবেন। এরপর তিনি তার সকল সোশ্যাল মিডিয়ার বন্ধুদের উদ্দেশ্যে বলেন, তারা যেন এমন কোন ছবি শেয়ার না করেন, যা তার ব্যক্তিগত জীবনের শান্তির ব্যাঘাত ঘটাতে পারে। সকলের কাছ থেকে এতটুকু সহানুভূতি আশা করে, নিজের সমস্ত ভক্ত ও বন্ধুদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img