37 C
Kolkata
Friday, May 3, 2024

Salman Khan: জন্মদিনে কি কি উপহার পেলেন সালমান?

Must Read

কিছুদিন আগেই সাপে কেটেছিলো সালমান খানকে। তেমন কিছু না হলেও প্রতিষেধক নিয়ে বাড়িতে ফিরেন অভিনেতা। গত ২৭ ডিসেম্বর ছিলো এই তারকা অভিনেতার জন্মদিন। পানভেলের ফার্ম হাউজে জাকজমক পার্টি করেছেন, নেচেছেনও। জন্মদিনটি যে একটু ব্যতিক্রমই কেটেছে সালমান খানের, তা বোঝা গেল কয়েকটি ভিডিও দেখে।

ইনস্টাগ্রামের ভিডিওতে দেখা গেল, রাস্তায় অটো চালাচ্ছেন সালমান খান। তা দেখে উৎসুক জনতা ভিডিও করছেন। কোনো ভিডিওতে দেখা গেল, বলিউড অভিনেত্রী জেনেলিয়া ডিসুজার সঙ্গে ধুন্ধুমার নাচছেন সালমান খান। জন্মদিনে পেয়েছেন নানা উপহারও। কোনো কোনো উপহারের দাম কোটিও ছাড়িয়ে গেছে। এ নিয়ে প্রতিবেদনও করেছে গণমাধ্যমগুলো।

আরও পড়ুন -  ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’

জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে সালমানের সম্পর্ক খুবই ভালো। এই অভিনেত্রী ভাইজানকে উপহার দিয়েছেন ১০ থেকে ১২ লাখ টাকার ঘড়ি। সঞ্জয় দত্তের সঙ্গেও বন্ধুত্বের সম্পর্ক সালমান খানের। সঞ্জুবাবা উপহার দিয়েছেন ডায়মন্ডের ব্রেসলেট যেটির দাম পড়েছে সাত থেকে আট লাখ টাকা।

আরও পড়ুন -  Esha Gupta সাহসী ভিডিও, টর্চ জ্বালিয়ে আয়নার সামনে, এই কাজ করলেন, আতঙ্ক তৈরি করেছে

ভাই সোহেল খান সালমান খানকে উপহার দিয়েছেন একটি বিএমডব্লিউ গাড়ি। যার দাম ২৩ থেকে ২৫ লাখ টাকার মধ্যে। আরেক ভাই আরবাজ খান দিয়েছেন অডি গাড়ি। দাম দুই থেকে তিন কোটি টাকা।

প্রাক্তন প্রেমিকের জন্মদিনে উপহার পাঠাতে ভোলেননি ক্যাটরিনা। তিনি সালমান খানকে দিয়েছেন সোনার ব্রেসলেট। দাম দুই থেকে তিন লাখ টাকা।

অনিল কাপুর দিয়েছেন লেদারের একটি জ্যাকেট। দাম ২৮ লাখ টাকা। শিল্পা শেঠি দিয়েছেন সোনা ও ডায়মন্ডের মিশেলে ব্রেসলেট। দাম ১৬ থেকে ১৭ লাখ টাকা।

আরও পড়ুন -  Sabyasachi Chakraborty: সব্যসাচী চক্রবর্তী হাসপাতালে ভর্তি, প্রবীণ অভিনেতার কি হয়েছে?

সালমানের বাবা সেলিম খানও ছেলের জন্মদিনে উপহার দিয়েছেন। বাবা দিয়েছেন আস্ত একটি অ্যাপার্টমেন্ট। দাম পড়েছে ১২ থেকে ১৩ কোটি টাকা। বোনের স্বামী আয়ুশ শর্মা তাকে দিয়েছেন সোনার চেইন। দাম ৭৩ হাজার টাকা। বোন অর্পিতা খান দিয়েছেন রোল্যাক্স ব্র্যান্ডের ঘড়ি। দাম ১৫ থেকে ১৭ লাখ টাকা।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img