34 C
Kolkata
Friday, April 26, 2024

Urfi Javed: শরীর ঢাকলেন ব্রা-হীন উরফি ! উষ্ণতার পারদ দেখে ফের কটাক্ষ নেটিজেনদের

Must Read

 উরফি ঝড়ে কাঁপছে গোটা নেট দুনিয়া। একের পর এক খোলামেলা ছবি পোস্ট করেই থাকেন ফের সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করে পুরুষদের মনে শিহরণ জাগালেন উরফি জাভেদ। উষ্ণময়ী শরীরী উত্তেজনায় ভরপুর উরফি-ই এখন ইন্টারনেটের হটকেক। খবরের শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয় উরফির এখন নখ দর্পণে। হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় থাকেন উরফি। ফের লাল টপ ও ডেনিম জিন্সে উরফির হট মুভসে কাঁপছে গোটা নেটপাড়া। কিছুদিন ধরেই বেশ চর্চায় রয়েছেন বিগ বস ওটিটির প্রথম বাতিল হয়ে যাওয়া প্রতিযোগী উরফি জাভেদ। শো থেকে বাতিল হলেও সর্বদাই শরীরী হিল্লোলে পারদ চড়িয়ে পেজ থ্রিয়ের শিরোনামে থাকেন উরফি। হট আর বোল্ড অবতারে সবসময়েই যেন পেজ থ্রিয়ের কেন্দ্রবিন্দুতে থাকা অভ্যাস হয়ে গিয়েছে অভিনেত্রীর। পেজ থ্রিয়ের শিরোনামে থাকতে নতুন পোশাকে ক্যামেরায় সামনে হাজির হন উরফি জাভেদ। এমনকী কখনো অন্তর্বাস না পরেই নানান কাঁটাছেঁড়া পোশাক পরে রাস্তায় বেরিয়ে যান অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সম্প্রতি অ্যাওয়ার্ড সেরেমনিতে অন্তর্বাস ছাড়ায় উপস্থিত হলেন হাজির হলেন মিস জাভেদ কাটাছেড়া পোশাকের ফাঁকে উন্মুক্ত শরীরের হাইভোল্টেজে কাঁপছে এখন গোটা নেট জগৎ। ইতিমধ্যে নেটিজেনদের মধ্যে উরফির এই উদ্ভট পোশাক নিয়ে ট্রোলড করা শুরু হয়ে গিয়েছে। সাম্প্রতিক রেড কার্পেট লুক ফের নতুন বিতর্কের বীজ বোনা হল। এইদিন একটি বেগুনি রঙা প্যান্ট স্যুট পরেছিলেন উরফি। কিন্তু গোটা স্যুটটি ছিল ছেঁড়ক। অভিনেত্রীর স্যুটের ভিতর অন্তর্বাস বা টপ নেই, কেবল রয়েছে ব্লেজার। সেটির সামনের দিক পুরোপুরি খোলা।

আরও পড়ুন -  খেঁজুর গাছের জঙ্গলের মধ্যে থেকে তাজা বোমা ও দুটি ওয়ান শাটার পিস্তল উদ্ধার

আর অভিনেত্রীর এই ড্রেসের ভিতর দিয়ে ঠেলে বেরিয়ে আসছে নায়িকার সুডৌল বক্ষযুগল, অন্যদিকে উরফির প্যান্টও মাঝখান থেকে পুরো কাটা। নেটিজেনরা অনেকেই উরফির এই পোশাককে বছরের সবচেয়ে খারাপ ফ্যাশন স্টেটমেন্ট বলে মন্তব্য করেছেন। কেউ কেউ তো আবার বলেছেন ‘ওর ঠাণ্ডা লাগছে না’? কেউ কেউ উৎকন্ঠার সঙ্গে বলেছেন, ‘বোন ঠাণ্ডার দিনে এমন জামাকাপড় পরো না’। এদিন উরফির লুকের আরো বিশেষত্ব ছিল তাঁর লম্বা বিনুনি এবং ন্যুড লিপস্টিক সে যাই হোল উরফির এই নতুন লুক ফের ভাইরাল নেটদুনিয়াতে।

আরও পড়ুন -  বিমানের দরজা মাঝ আকাশেই উড়ে গেল, জরুরি অবতরণ

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img