31 C
Kolkata
Sunday, May 19, 2024

Cheated: বাধ্য হন গাড়ি-বাড়ি বিক্রি করতে, প্রতারণার শিকার হয়েছিলেন

Must Read

‘বিগ বস ১৪’ বিজয়ী রুবিনা দিলায়ক প্রতারণার শিকার হয়েছিলেন। এক প্রযোজকের ফাদে পড়ে ১৬ লাখ টাকা প্রতারণার শিকার হন তিনি। দীর্ঘদিন ধরে সেই প্রযোজক রুবিনার পারিশ্রমিক আটকে রেখেছিলেন। সেই টাকা কখন পাবেন, আদৌ পাবেন কি না, তা কিছুই বুঝে উঠতে পারছিলেন না।

ন’মাস কেটে যাওয়ার পরে প্রযোজকের সঙ্গে তিনি দেখা করতে চেয়েছিলেন। প্রযোজনা সংস্থার তরফে দেখানো হয়েছিল যে তার শ্যুটের তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। দেখা করার পর এমনই জানতে পেরেছিলেন রুবিনা।

আরও পড়ুন -  সবাইকে নববর্ষের শুভেচ্ছা দিলেন শ্রাবন্তী !

রুবিনা জানিয়েছিলেন, “আমার ১৬ লক্ষ টাকা পাওয়ার কথা ছিল। কিন্তু এমন কিছু ঘটনা লেখা হয়েছিল, যেগুলি সত্যি নয় । খাতায় কলমে এ রকম ন’টি ঘটনা দেখানো হয়েছিল। তিনি আরও বলেন, “এক বার একটা পোকার কামড়ে আমার জ্বর এসেছিল। দু’থেকে তিন ঘণ্টা কাজ করতে পারিনি। হিসেবের খাতায় সেটি লেখা হয়। সেই কয়েক ঘণ্টার জন্য আমার ১ লক্ষ ৪৫ হাজার টাকা কেটে নেওয়া হয়। আমার পকেট থেকে সেই টাকাটা গিয়েছিল।”

আরও পড়ুন -  Partha-Arpita: অর্পিতা মুখোপাধ্যায় ঠকিয়েছেন, পার্থকে পেয়ে

অভিনেত্রী জানান, সেই প্রযোজকদের জন্য খুব সমস্যায় পড়েছিলেন রুবিনা। তার কথায়, “আমি বিধ্বস্ত হয়ে পড়েছিলাম । আমাকে আমার বাড়ি বিক্রি করে দিতে হয়েছিল। আমার স্বপ্নের শহরে আমার নিজের বাড়ি বিক্রি করে দিয়েছিলাম। ইএমআই দেওয়ার জন্য আমাকে এগুলো করতে হয়েছিল। আমাকে আমার গাড়িও বিক্রি করতে হয়। কারণ ভয় আর চিন্তা নিয়ে বাঁচতে চাইনি।”

আরও পড়ুন -  China: ৩ কোটি ৭০ লাখ মানুষ প্রতিদিন করোনা সংক্রমিত, চীনে

কঠিন সময় কাটিয়ে এখন নিজেকে গুছিয়ে নিয়েছেন রুবিনা। আপাতত একাধিক কাজ নিয়ে ব্যস্ত।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img