30 C
Kolkata
Saturday, May 4, 2024

Home Care Pack: উডল্যান্ডসের দেওয়ালির উপহার “হোম কেয়ার প্যাক”

Must Read

সত্যজিৎ চক্রবর্তী, কলকাতাঃ   শুক্রবার ১২ই নভেম্বর, কলকাতাকে উডল্যান্ডসের দেওয়ালির উপহার “হোম কেয়ার প্যাক” উড ল্যান্ডস হসপিটালে এক সাংবাদিক সম্মেলনে বলেন ডাঃ রুপালি বসু হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও প্রবীণ নাগরিক ও নিঃসঙ্গ মানুষদের পরিষেবা দেবার জন্য দক্ষ, অভিজ্ঞ, ডাক্তার, নার্স থেকে আরম্ভ করে মেডিক্যাল কর্মী নিয়োগ করা হয়েছে।এদের জন্য বিশেষভাবে যত্ন নিউরলজি কেয়ার, প্যালিয়েটিভ কেয়ার, বা অন্তিম পর্যায়ে ক্যান্সার রোগীদের সাচ্ছন্দ প্রদান, পোস্ট অপারেটিভ কেয়ার, পালমোলজি কেয়ার ও ট্রেকিওস্টামি কেয়ার। বাড়িতে এই ধরনের পরিষেবা দিতে প্রয়োজনে অক্সিজেন কন্সেন্ট্রেটর, অক্সিজেন সিলিন্ডার, এমন গুরুত্ব পূর্ণ পরিষেবার ব্যবস্থা থাকবে।

আরও পড়ুন -  Indian Railways: ভারতীয় রেলে সফর টিকিট ছাড়াই, কিভাবে জানুন?

প্রত্যেকটি পরিষেবা দেবার ক্ষেত্রে যেমন খরচ তার একটি লিস্ট ঘোষণা করেছে আবার পাশাপাশি একটা প্যাকেজ ব্যবস্থা রাখা হয়েছে। এই নিয়ে নানা রকম সুযোগ সুবিধার কথা উল্লেখ করলেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তর বলেন গরিবদের নিয়ে আপাতত এমন চিকিৎসার কোনো উল্লেখ নেই। অবস্থা বুঝে আগামী দিনে, হতে পারে।

আরও পড়ুন -  Booster Dose: আজ থেকে কোভিড ১৯-এর বুস্টার ডোজ

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img