37 C
Kolkata
Friday, May 17, 2024

Tigers: ইংল্যান্ডের বিপক্ষে আজ বিকালে মাঠে নামছে টাইগাররা

Must Read

বিশ্বকাপের সুপার টুয়েলভের নিজেদের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে আজ বিকালে মাঠে নামছে টাইগাররা। মঙ্গলবার আবু ধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ হারায় এই ম্যাচ জিততেই হবে বাংলাদেশের।

বাংলাদেশের প্রতিপক্ষ শক্তিশালী হলেও জয়ের জন্য আস আশাবাদী বোলিং কোচ ওটিস গিবসন। বুধবার সংবাদ সম্মেলণে এসে তিনি বলেন, অবশ্যই যে কোনো দলকে আমরা হারাতে পারি, এই বিশ্বাস নিয়ে এখানে এসেছি। আমরা বাছাইয়ে কঠিন গ্রুপ পেরিয়ে এসেছি। সেখানে স্নায়ু চাপও ছিল। এখন আমরা মূল পর্বে এসেছি। এখানে স্রেফ সংখ্যা বাড়াতে আসিনি।

আরও পড়ুন -  Train Local: দেখুন, ট্রেনের প্রতিটি কামরায় যাত্রীরা কি ভাবে যাচ্ছে ?

ওটিস গিবসনের এই কথায় আভাস পাওয়াই যাচ্ছে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ একাদশে পরিবর্তন আসতে চলছে। এদিকে ইনজুরির কারনে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন ফাস্ট বোলার মোহাম্মদ সাইফউদ্দিন। তাই দলে যুক্ত হয়েছেন রুবেল হোসেন। তবে আজ রুবেলকে একদশে না ও দেখা যেতে পারে, তবে সাইফউদ্দিনের যায়গায় একদশে সুযোগ পেতে পারেন শরিফুল ইসলাম।

আরও পড়ুন -  এক মঞ্চে সোনিয়া, মমতা ও সীতারাম, বিজেপির বিরুদ্ধে তৈরি নতুন রণকৌশল

 টি-টোয়েন্টিতে আগে কখনও ইংল্যান্ডের বিপক্ষে খেলেনি টাইগাররা। ১৫ বছরে টি-টোয়েন্টি ইতিহাসে ১১৬টি ম্যাচ খেলেছে বাংলাদেশ ক্রিকেট দল। কিন্তু কখনোই সংক্ষিপ্ত ভার্সনে ইংল্যান্ডের বিপক্ষে খেলেনি টাইগাররা। ফলে ইংল্যান্ডের বিপক্ষে জয় পেতে মরিয়া মাহামুদউল্লাহর দল।

আরও পড়ুন -  T20 World Cup: নিউজিল্যান্ড, চ্যাম্পিয়নদের গুড়িয়ে বিশ্বকাপ মিশন শুরু

বাংলাদেশ সম্ভাব্য একাদশ: নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মাহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img