30 C
Kolkata
Sunday, May 5, 2024

Shuvendu Adhikari: লড়ে দেখুন, তাহলেই দুধ আর জল আলাদা হয়ে যাবে

Must Read

টুঙ্কা সাহা, আসানসোলঃ  মঙ্গলবার বিকালে আসানসোলের বিজেপির দলীয় কার্যালয়ে কর্মীদের নিয়ে বৈঠকে যোগ দিতে আসেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বাবুলের ইস্তফা ও ভোটে দাঁড়ানো প্রসঙ্গে মন্তব্য করেন, এদিন তিনি বলেন, লড়ে দেখুন, তাহলেই দুধ আর জল আলাদা হয়ে যাবে। নিজে জিতেছেন না মোদিজি জিতিয়েছে দুটো সুন্দর আলাদা হয়ে যাবে।

আরও পড়ুন -  Alok Rajoria: পুলিশ সুপার অলোক রাজোরিয়া, পুলিশ কর্মী এবং সিভিক ভলেন্টিয়ারদের মধ্যে মিষ্টি বিলি করলেন

মঙ্গলবার সকালে আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি সাংবাদিক বৈঠক করে আসানসোলের নিকাশি ব্যবস্থা নিয়ে মাস্টার প্লানের দাবি জানান। এ প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, জিতেন্দ্র তেওয়ারি যে দাবি করেছেন বিরোধী নেতা হিসেবে আমি তাকে সমর্থন করছি।

আরও পড়ুন -  দক্ষতা উন্নয়ন ও শিল্পোদ্যোগ মন্ত্রক দক্ষ কর্মশক্তির চাহিদা ও সরবরাহের মধ্যে ব্যবধান ঘোচাতে কৃত্রিম মেধাসম্পন্ন অসীম ডিজিটাল প্ল্যাটফর্মের সূচনা করল

এর পরেই বাংলাদেশের ঘটনার প্রতিবাদে আসানসোলের বিএন আর মোড় থেকে ভগৎ সিং মোড় পর্যন্ত একটি মশাল মিছিল করা হয়। মিছিলে উপস্থিত ছিলেন, বিরোধী নেতা শুভেন্দু অধিকারী, বিধায়ক অগ্নিমিত্রা পাল, বিধায়ক লক্ষন ঘড়ুই, জিতেন্দ্র তেওয়ারি, সহ বিজেপির জেলা নেতারা। এদিন বি . এন. আর মোড়ে ও ভগৎ  সিং মোড়ে প্রচুর পুলিশ মোতায়েন ছিল।

আরও পড়ুন -  Russian Soldiers: ১ লাখ ৮০ হাজার রুশ সৈন্য হতাহত ইউক্রেনেঃ নরওয়ের সেনা প্রধান

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img