29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Yuvaan: মেঘের সাথে লুকোচুরি ছোট্ট ইউভান ! খেলার সাথী মা শুভশ্রী

Must Read

 ধীরে ধীরে বড় হয়ে উঠছে রাজশ্রীর একরত্তি। এই খুদের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্তের সাক্ষী নেটদুনিয়া। সেই একদিনের ছেলের জন্মের পর প্রথম ভিডিও রাজ যখন হাসপাতাল থেকে শেয়ার করেছিলেন, তখনই সকলের মন কেড়ে নিয়েছিল। ইউভানের বসতে শেখা, দাঁড়ানো, প্রথম বাবা ডাক আম খাওয়া, প্রথম ঘোরা থেকে শুরু করে প্রথম জন্মদিন, রাজ-শুভশ্রী নানা ছোটবড় মুহূর্ত শেয়ার করে নিয়েছেন সকল অনুরাগীদের সঙ্গে। সদ্য বাবা-মা আর পুরো পরিবারের সঙ্গে জমিয়ে দুর্গাপুজো জমিয়ে উপভোগ করেছে ইউভান। এই পুজোতে মায়ের সাথে বসে মা দুর্গা আর বাকি ঠাকুরদের সাথে আলাপচারিতা করেছেন। আবার এবারে এই খুদে ঢাক বাজিয়েছেন, আর নবমীর দিন মায়ের সিনেমার গানে নিজের মতো করে নাচও করেছেন।

আরও পড়ুন -  Neel-Trina: বিয়ের ৬ মাসের মধ্যে ত্রিনীলের বাড়িতে নতুন সদস্য, মনের আনন্দে নেচে উঠলেন গুনগুন

সোশ্যাল মিডিয়ায় ইউভানের পুজোর সব মুহূর্ত ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। এবার পুজোতে পাজামা আর পাঞ্জাবিতে দেখা মিলেছে। পুজো শেষ হলেও ইউভানের দুষ্টুমির অন্ত নেই৷ অবশ্য এই একরত্তির দুষ্টুমি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন নেটিজেনরা। রবিবার দুপুর থেকে তিলোত্তমা ডুবে আছে মেঘের আড়ালে। মেঘলা দিনে এইদিন মাম্মা শুভশ্রী ইউভানের একটা মিষ্টি ভিডিও নেটপাড়ায় সকল অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। ইন্সটাগ্রাম স্টোরির সেই ভিডিয়োতে দেখা গেল আরবানার বহুতল থেকে চোখে এক স্নিগ্ধ কলকাতা। আর সেই ভিডিয়োর শেষে ইউভানের দেখা পেয়ে।

জানলার পরদা নিয়েই সে ‘টুকি, টুকি’ খেলায় ব্যস্ত। আর খেলতে খেলতে হেসে ফেললেন। আর ইউভানের মিষ্টতা দেখে অনুগামীরাও ভালোবাসায় ভরিয়ে দিলেন। উল্লেখ্য,ছেলে একটু বড় হতেই ফের কাজে ফিরেছেন অভিনেত্রী৷ বর্তমানে ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-র বিচারকের আসনেও রয়েছেন শুভশ্রী। এছাড়া দুটি বিগ প্রজেক্টে কাজ করতে চলেছেন। ‘ডা: বক্সী’ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায় ও বনি সেনগুপ্তের সঙ্গে অভিনয় করবেন। অন্য দিকে, পরমব্রতর পরিচালনায় ‘অ্যান্টিডোট’ ছবিতে শুভশ্রীর অঙ্কুশ হাজরা অভিনয় করবেন।

আরও পড়ুন -  Tiffany Married: ট্রাম্প কন্যা টিফানি, ৪ বছরের ছোট যুবককে বিয়ে করলেন

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img