38 C
Kolkata
Friday, May 17, 2024

Hanging Body: পড়ুয়ার ঝুলন্ত দেহ, রহস্যের দানা বেঁধেছে

Must Read

সুমিত ঘোষ, মালদা- মেসের ঘর থেকে এক পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় রহস্যের দানা বেঁধেছে।

সোমবার সকালে মালদা শহরের কালিতলা এলাকায় ওই ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। সহপাঠী ও স্থানীয়দের অনুমান মানসিক অবসাদ এর জেরেই ওই কলেজ পড়ুয়া আত্মহত্যা করেছে। খবর পেয়ে বেলা দশটা নাগাদ ইংরেজবাজার থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

আরও পড়ুন -  Deer: হরিণ উদ্ধার করেও বাঁচানো গেল না!

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে মৃত ছাত্রের নাম জাভেদ আখতার (২৪)। বাড়ি মালদার পুকুরিয়া থানার মহারাজপুর গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে পড়াশুনার সূত্রেই মালদা শহরের কালিতলা এলাকায় একটি মেস বাড়িতে ভাড়া থাকতো। সোমবার সকালে তার বন্ধুরা হোয়াটসঅ্যাপে একটি স্ট্যাটাস দেখে। তারপরে বন্ধুদের সন্দেহ হওয়ায় তাকে ফোন করে। কিন্তু জাভেদ ফোন না ধরায় সন্দেহ হয় বন্ধুদের। ঘরের সামনে গিয়ে ডাকাডাকি করলেও কোন উত্তর না মেলায় মেস মালিক ও স্থানীয়দের খবর দেয় বন্ধুরা। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে। ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমে এসেছে পরিবারে।

আরও পড়ুন -  Ganesh Chaturthi: গণেশ পুজো করলেন তৈমুর, ছবি শেয়ার হতেই কটাক্ষ নেটিজেনদের

Latest News

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন

Cyclone News: ঘূর্ণিঝড় কি বাংলায় আসবে? কি বলছে মৌসম ভবন।  এখন শোনা যাচ্ছে, একটি ঘূর্ণিঝড় নাকি আছড়ে পড়তে পারে বাংলায়।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img