28 C
Kolkata
Monday, May 13, 2024

Bappi Lahiri: গানের দুনিয়ায় পা রাখলেন বাপ্পী লাহিড়ীর নাতি

Must Read

‘ডিস্কো কিং’ বাপ্পী লাহিড়ী সোনার গয়না পরতে ভালোবাসেন। বাপ্পীদার শৈশব এবার ধরা পড়ল ক্যামেরায়। হঠাৎই দেখে মনে হতে পারে উইন্ডোজ নির্মিত ‘হামি’ ফিল্মের ভুটু ভাইজান। তার চোখে সানগ্লাস, গলায় সোনার হার, কালো পোশাক। প্রকৃতপক্ষে, সে বাপ্পীর আগামী প্রজন্ম, তাঁর নাতি রেগো (Rego)।

তার গান গাওয়ার আদব-কায়দাও বাপ্পীর মতো। ‘সারেগামা’ থেকে এবার পুজোয় মুক্তি পেল রেগোর ডেবিউ মিউজিক অ্যালবাম ‘বাচ্চা পার্টি’। রেগোর পুরো নাম কিন্তু মোটেও রেগো লাহিড়ী নয়। রেগো তার নামের সঙ্গে দাদুর নামের আদ‍্যক্ষর ‘বি’ অর্থাৎ ‘B’ ব্যবহার করেছে। একরত্তি রেগো একদম বাপ্পীর ছায়া। বাপ্পী তো খুব খুশি। কারণ রেগো তাঁর যোগ্য উত্তরসূরী।

এর আগে বাপ্পীর মেয়ে রিমা (Rima) র প্রথম মিউজিক অ্যালবাম ‘লিটল স্টার’ সারেগামা থেকে রিলিজ করলেও পরবর্তীকালে সেভাবে তাঁকে আর সঙ্গীতের জগতে দেখা যায়নি। বাপ্পীর মা-বাবাও কিন্তু সঙ্গীত জগতের সাথে যুক্ত ছিলেন। তাই অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছিল, লাহিড়ী পরিবারের বংশপরম্পরায় সঙ্গীতের ইতিহাস কি বিলুপ্ত হয়ে যাবে! কিন্তু সব প্রশ্নের উত্তর দিয়ে দিল রেগো।

নাতি রেগোর অল্প বয়সে সঙ্গীত জগতে ডেবিউ নিয়ে উচ্ছ্বসিত বাপ্পী জানালেন, তিনি গর্বিত। ‘বাচ্চা পার্টি’ মিউজিক অ্যালবামের টাইটেল ট্র্যাক রেগোর স্টাইল ও ব্যক্তিত্বের সঙ্গে মানানসই। বাপ্পী ‘বাচ্চা পার্টি’-র রূপকার সমীর (Sameer) কে অনেক ধন্যবাদ জানিয়েছেন, রেগোর প্রতিভাকে বিশ্বাস করার জন্য। রেগোর প্রথম মিউজিক অ্যালবাম ‘বাচ্চা পার্টি’ ইতিমধ্যেই নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে।

আরও পড়ুন -  Nusrat Jahan: স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা বিকিনির ফাঁকে, কোথায় ছুটি কাটাচ্ছেন নুসরত!

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img