33 C
Kolkata
Thursday, May 2, 2024

Suicide: রাতে মাঝরাস্তায় কীটনাশক খেয়ে, আত্মহত্যার চেষ্টা প্রেমিকার !

Must Read

মালদা-মহাষষ্ঠীর রাতে মাঝরাস্তায় কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা প্রেমিকার, গ্রেফতার প্রেমিক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার হবিবপুর থানা আইহো ঘোষপাড়া ব্রিজ এলাকায়। অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ওই প্রেমিকা। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় বিগত কয়েক বছর ধরে পুরাতন মালদা থানার দক্ষিন চর লক্ষীপুরের প্রিয়াঙ্কা রায় নামে ওই কলেজছাত্রী হবিবপুর থানার নামো টোলা এলাকার কলেজ পড়ুয়া সুমিত সরকার এর সাথে তার ভালোবাসা। তারা দুইজনে মালদা কলেজের প্রথম বর্ষের ছাত্র-ছাত্রী। সেই সুবাদেই তাদের ভালোবাসা হয়। বেশ কিছুদিন ধরে তাদের ভালোবাসার মধ্যে টানাপড়েন দেখা দেয়। সোমবার মহাষষ্ঠী রাতে আইহো ঘোষপাড়া ব্রিজ এলাকায় দুজনে মিলে দেখা করেন।

আরও পড়ুন -  সোমবার রাতে কালী মন্দিরে চুরি

ওই কলেজ ছাত্রীর অভিযোগ দীর্ঘদিন ভালোবাসা করে ও এখন বিয়ে করতে নারাজ তার প্রেমিক।তার জেরেই মাঝরাস্তায় ওই কলেজছাত্রী কীটনাশক খেয়ে নেয়। স্থানীয়রা তড়িঘড়ি ছুটে এসে ওই কলেজ ছাত্রীকে চিকিৎসার জন্য ভর্তি করে বুলবুলচন্ডী গ্রামীণ হাসপাতালে। পরে খবর দেওয়া হয় পরিবারের সদস্যদের। পরিবারের সদস্যরা সেখানে থেকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার রাতেই ওই কলেজছাত্রীকে ভর্তি করে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় হবিপুর থানার পুলিশ। ঘটনাস্থল থেকেই তার প্রেমিক তথা কলেজ ছাত্রকে গ্রেপ্তার করে হবিবপুর থানার পুলিশ। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে হবিবপুর থানার পুলিশ।

আরও পড়ুন -  Swastika Dutta: স্বস্তিকার নাচের ভিডিও চুপিসাড়ে ফ্রেমবন্দি করলেন অন্য একজন, কে ? পোস্ট ভাইরাল

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img