34 C
Kolkata
Wednesday, May 15, 2024

Hrithik-Aryan: খোলা চিঠি লিখলেন হৃতিক রোশন, আরিয়ানকে

Must Read

 আরিয়ানের কুকীর্তির জন্য শাহরুখ আর গৌরিকে নানাভাবে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। এই বিপদে বাদশার পাশে এসে দাঁড়িয়েছেন তাঁর সকল অনুগামীরা। সকল অনুরাগীরা নেটমাধ্যমে প্রিয় অভিনেতার সমর্থনে গলা ফাটাচ্ছেন। এমনকি ইন্ড্রাস্টির বন্ধুরা সুনীল শেট্টি, হনসল মেহতা, পূজা ভাটরা। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় কোনো কথা না বললেও খান পরিবারের দুর্দিনে মন্নতে ছুটে গিয়েছেন সলমন খান, অলভিরা খান, মাহিপ কাপুররা। এবার সোশ্যাল মিডিয়ায় আরিয়ান খানকে খোলা চিঠি লিখলেন আর এক সুপারস্টার হৃতিক রোশন। শাহরুখের ‘কভি খুশি কভি গম’ কো-স্টার এদিন প্রকাশ্যে জানান, আরিয়ানের প্রতি তাঁর পূর্ণ সমবেদনা রয়েছে পাশাপাশি এও উপদেশ দেন , এই অন্ধকার অভিজ্ঞতাটাও জীবনে হৃতিক লেখেন, ‘আমার প্রিয় আরিয়ান, জীবন একটা আজব সফর। খুবই অনিশ্চিত। জীবন তোমার কাছে অনেকগুলি বাঁকা বল ছুঁড়ে দেবে। কিন্তু ঈশ্বর করুণাময়। কঠিন মানুষদের সবচেয়ে কঠিন বলই ছোঁড়েন খেলার জন্য। তোমাকে বুঝতে হবে, সকলের মধ্যে তিনি তোমাকে বেছে নিয়েছেন এই খেলায়।

আরও পড়ুন -  না ফেরার দেশে পাড়ি দিলেন, কিং দিলীপ কুমার

আমি জানি খেলার চাপই তুমি এখন অনুভব করছ। রাগ, বিভ্রান্তি, অসহায় মনে হচ্ছে তোমার। এগুলোই তোমার মধ্যে উপস্থিত হিরোকে জ্বালিয়ে দেওয়ার জন্য যথেষ্ট। কিন্তু সাবধান থেকো, এই সবই তোমার মধ্যে থাকা ভালোটাকেও নষ্ট করে দিতে পারে। ভুল, ব্যর্থতা, জয়, সাফল্য… সবটাই এক, যদি না বুঝতে পারো কোনটা তোমার মধ্যে রাখবে, কোনটা তোমার থেকে বাদ দেবে। তোমাকে জানতে হবে, এসবই তোমাকে তৈরি হতে সাহায্য করবে’।

আরো যোগ করেন, ‘তোমাকে আমি শৈশব থেকে চিনি। তোমাকে একজন পুরুষ হিসেবেও আমি চিনি। এ জগত তোমার। অভিজ্ঞতা থেকে যা কিছু অর্জন করছো সব তোমার। এগুলোই তোমার উপহার। বিশ্বাস করো আমায়। এই বিন্দুগুলোকে যখন একত্রিত করবে, দেখবে পুরো বিষয়টার মানে তুমি বুঝতে পারছ। শয়তানের চোখে চোখে রেখে নিজেকে আরোগী শান্ত রাখো। সব কিছু দেখতে থাকো। এই মুহূর্তগুলোই তোমাকে তৈরি করবে আগামীর জন্য। একদিন তোমার জন্য সূর্য হাসবে। এর জন্য কিন্তু তোমাকে এই অন্ধকার পথটা হেঁটে পার করতে হবে। নিজের ভিতরের আলোয় বিশ্বাস করো। এই আলো তোমার মধ্যে সবসময় আছে। ভালবাসি তোমায়’। সঙ্গে থাকা উচিত, তবেই আলোর মর্ম বোঝা যায়।

আরও পড়ুন -  নেহা শর্মার সাহসী পোজে ছবি, পুরুষ ফ্যানেরা প্রেমে পড়লেন

Latest News

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন

অমতে বিয়ে দেয়ার জন্য এই পরিনাম যুবতীর, প্রাইভেসি দেখুন তারপর এই শর্টফিল্ম দেখবেন।  শর্ট ফিল্ম: এক ঝলক, এক অনুভূতিঃ শর্ট ফিল্ম...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img