30 C
Kolkata
Sunday, May 5, 2024

Bomb Exploded: বোমা ফেটে আহত দুই বালক, বল ভেবে খেলতে গিয়ে !

Must Read

বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে আহত দুই বালক।আহত এক বালক স্থানীয় হাসপাতালে চিকাৎসাধীন। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার সুলতানগঞ্জে লিচুবাগানে।প্লাস্টিকের জার ভর্তি তাজা বোমাও উদ্ধার হয়েছে। ঘটনার খবর পেয়ে কালিয়াচক থানার পুলিশ গিয়ে ঘটনাস্থল ঘিরে রেখেছে।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
পলিশ সুত্রে জানা গিয়েছে,মঙ্গলবার সকলে সুলতানগঞ্জ এলাকার একটি লিচু বাগান রয়েছে। সেই বাগান দিয়ে সকালবেলা দুই বালক কাঠ কুড়োতে গিছিল। সেই সময় একটি বোমকে বল ভেবে ছোঁড়ে। এরপর বোমাটি ফেটে যায়।স্থানীয় বাসিন্দারা ঘটনার শব্দ শুনে তরিঘড়ি ছুটে আসে লিচু বাগানে। আহত দুই বালককে উদ্ধার করে স্থানীয় প্রাথমিক স্বাস্থ্যকন্দ্রে নিয়ে গেলে এক বালককে প্রাথমিক চিকিৎসার পর ছাড়া হলেও অপর একজন প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন। ঘটনায় খবর দেওয়া হয় পুলিশকে।
কালিয়াচক থানার এক পুলিশ আধিকারীক জানান,এদিন সকালে দুই বালক কাঠ কুড়োতে গিছিল। সেই সময় বল ভেবে খেলতে গিয়ে দুই বালক আহত হয়েছে। আহতরা চিকিৎসাধীন রয়েছে। খবর দেওয়া হয়েছে বোম স্কোয়াডকে। কে বা কারা বোমা মজুদ করেছিল স্বতঃপ্রনোদিত মামলা রজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন -  প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য! একাধিক মহিলাকে ফাঁদে ফেলেছেন ব্যবসায়ী সুকেশ

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img