30 C
Kolkata
Saturday, May 4, 2024

Baisakhi Chatterjee: রবীন্দ্রসঙ্গীতের তালে তালে নৃত্যে মগ্ন বৈশাখী, শোভনের চারপাশে, হঠাৎ এমন নৃত্যে !

Must Read

 অন্যতম জুটি শোভন –  বৈশাখীর এক সঙ্গে উপভোগ করা কিছু মুহূর্ত ধরা পরলো সোশ্যাল মিডিয়ায়। সেই পোস্টে দেখা গিয়েছে রবীন্দ্রসঙ্গীতের তালে তাল দিয়ে নৃত্যরত বৈশাখী এবং শোভনের চারপাশে ঘুরে ঘুরে ছন্দে ছন্দে নৃত্যে মগ্ন তিনি। এমন ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে ট্রোলিং।

আরও পড়ুন -  By-Election: হোমযজ্ঞ করলেন অনুব্রত মন্ডল, দলনেত্রীর জয়ের জন্য

 ব্যক্তিগত জীবন নিয়েই হোক কিংবা রাজনৈতিক জীবন, সবকিছুতেই বিতর্কিত এই জুটি। ইতিমধ্যেই শোনা যাচ্ছে বৈশাখী তাঁর স্বামীর কাছে ডিভোর্স চেয়েছেন। শুধু তাই নয়, বৈশাখী বর্তমানে শোভন চট্টোপাধ্যায়ের বাসস্থানটিও কিনে নিয়েছেন এক কোটি টাকায়। ফের খবরের শিরোনামে উঠে এসেছে শোভন-বৈশাখী। একটি ভিডিও শুট করা হয়েছে যাতে দেখা যাচ্ছে সবুজে ঢাকা বারান্দায় বৈশাখী নাচছেন রবীন্দ্র সংগীত “মম চিত্তে নৃত্যে নৃত্যে”-এর তালে তালে।রাজনৈতিক ময়দানেই হোক কিংবা কোনো অনুষ্ঠানে সব সময় এই জুটিকে রংমিলান্তি পোশাকে দেখা যায়।এ দিনে এর কিছুটা ব্যতিক্রম চোখে পড়ে।শোভনের পরনে ছিল সাদা পাঞ্জাবি এবং সাথে বেগুনি ধুতি।

আরও পড়ুন -  Saholi Mitra: পরলোক গমন করলেন নাট্যব্যক্তিত্ব শাঁওলি মিত্র

বৈশাখী পরেছিলেন ঈষৎ হলদেটে একটি শাড়ি ও বেগুনি ব্লাউজ। পূজা উপলক্ষে প্রথমবার ফ্যাশন শ্যুটিং তথা ফটোশুট করলেন এই জুটি।একটি জনপ্রিয় সংবাদসংস্থা দ্বারা আয়োজিত দুর্গাপূজার ষষ্ঠীর ফটোশ্যুট উপলক্ষে সঞ্চালিকা লাবন্য দত্তের সঞ্চালনায় লোপামুদ্রা মিত্রের গাওয়া ‘মম চিত্তে নিতি নৃত্যে’ গানের ছন্দে নেচে উঠলেন বৈশাখী।

আরও পড়ুন -  Kolkata Police: নতুন করে করোনার হানা কলকাতা পুলিশে

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img