30 C
Kolkata
Thursday, May 2, 2024

Devlina Kumar: দেবলীনা, দেবীর সাজে, অভিনেত্রীর ‘ভুল’ ধরলেন নেটিজেনরা !

Must Read

 এই মুহূর্তে মহালয়ার অনুষ্ঠানের নানান প্রস্তুতি চলেছে টলিপাড়ায়। রেডিওতে যেমন প্রথম চণ্ডীপাঠ দিয়ে সূচনা হয়, তেমনই টেলিভিশনের পর্দায় মহালয়ার ভিডিও না দেখলে মন ভরে না। প্রতিবারের মতন প্রত্যেকটি চ্যানেল সকাল সকাল মহালয়ার টেলিকাস্ট শুরু করে দেয়, আর আপামর দর্শকরা সেই মহালয়া দেখে।

 চুলচেরা বিশ্লেষণ করলেন নেট জনতা। সম্প্রতি মহালয়ার জন্য এক দেবীর সাজে সেজেছেন গৌরব পত্নী দেবলীনা কুমার। তিনি এদিন নিজের নতুন রূপের ছবি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, “ঢাকেতে পরেছে কাঠি, পূজো হবে ফাটাফাটি। পূজো পূজো কত আশা, ইচ্ছে পূরণের অভিলাশা। –পূজার বাঁশী বাজে দূরে মা আসছেন বছর ঘুরে শিউলির গন্ধে আগমনী কাসের বনে জয়ধ্বনি নীল আকাশে মাকে খুঁজো হাসি খুশি কাটুক পূজো।” ব্যাস, নেট জনতার কেউ কেউ এই ক্যাপশন নিয়েই দেবলীনা কুমারকে ট্রোল করতে শুরু করে দিলেন। কেউ লিখলেন, “দয়া করে বানান গুলো ঠিক লিখুন। সঠিক বানান না জানলে জেনে লিখুন। অভিলাষা, পুজো।” কেউ আবার কাশ ফুল বানানও ঠিক করে লিখে দেন। অবশ্য দেবলীনা এর উত্তর দিয়েছেন। তার কথায়, “আপনি ঠিক করে দিন”। তৎক্ষণাৎ ওই মানুষটি উত্তর দেন, “দিয়েছি, আপনার post, edit তো আপনাকেই করতে হবে”।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

সোশ্যাল মিডিয়ায় এরকম বিশ্লেষণ হামেশাই হয়। বাংলায় লিখলেও আমরা অনেকেই বাংলা বানানে ভুল করি। তবে দেবলীনা ব্যাপারটিকে বেশ স্পোর্টিংলি নিয়েছেন। কোনো রকম বাকবিতণ্ডায় তিনি যাননি। যদিও তার ক্যাপশনে ভুল বানান গুলো শোভা পাচ্ছে এখনও। মজার ব্যাপার হল, কমেন্ট বক্সে একজন তো মজা করে লিখেই দিলেন দুর্গার হাতে আই ফোন, আমাকেও পাঠিও।

আরও পড়ুন -  Durga Puja: শারদীয় দূর্গা পূজা, সাজ কেমন হবে

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img