35 C
Kolkata
Friday, May 17, 2024

Gangster killed: দিল্লির আদালত কক্ষে ঢুকে গুলি, নিহত ৩

Must Read

দুই গ্যাংয়ের মধ্যে যুদ্ধ গড়াল‌ আদালতে। সেখানে গিয়েই গুলি চালাল বিপক্ষ গ্যাংয়ের লোক। মারা গেল বিচারাধীন গ্যাংস্টার। শেষ পর্যন্ত যদিও পুলিশের গুলিতে মারা গেল দুই দৃষ্কৃতীও। গোটা ঘটনায় মৃত ৩ জন। আহত হয়েছেন কয়েক জন। দিল্লির রোহিণি আদালতের ঘটনা।
আদালতের ভিতরে কীভাবে আইনজীবী সেজে ঢুকে পড়ল দু’‌জন, সেই নিয়েই উঠছে প্রশ্ন। আঙুল উঠেছে পুলিশের দিকে। দিল্লি পুলিশের কমিশনার রাকেশ আস্থানা জানালেন, ‘‌তড়িঘড়ি পদক্ষেপ করেছে দিল্লি পুলিশ, দু’‌জন দুষ্কৃতী মারা গেছে।’‌ যদিও আস্থানার এই কথায় বিতর্ক থামছে না।
গত বছর মার্চে গ্রেপ্তার হয় জিতেন্দ্র গোগি। জন্মসূত্রে যার নাম জিতেন্দ্র মান। এক বছর ধরে তিহার জেলে রয়েছে সে। তার বিরুদ্ধে একাধিক খুন, জখম, ছিনতাই সহ অপরাধের মামলা রয়েছে। আজ, শুক্রবার, রোহিণির আদালতে তোলা হয়েছিল গোগিকে। সেখানেই আইনজীবী সেজে ঢুকে পড়ে দু’‌জন। তারা তিল্লু গ্যাংয়ের সদস্য। গোগির গ্যাংয়ের সঙ্গে বহু বছর ধরে এই তিল্লু গ্যাংয়ের ঝামেলা।
আদালতে ঢুকেই ওই গোষ্ঠীর দুই সদস্য গোগিকে তাক করে গুলি ছোড়ে। তাদের লক্ষ্য করে পাল্টা গুলি চালায় পুলিশ। ঘটনাস্থলেই মারা যায় দু’‌জন। গোগিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

আদালতে অস্ত্র নিয়ে কীভাবে ঢুকে পড়ল দু’‌জন?‌ মেটাল ডিটেক্টর কি কাজ করছিল না?‌ কমিশনার রাকেশ আস্থানা জানান, এই নিয়ে তদন্ত চলছে। তিনি কোনও মন্তব্য করবেন না।

আরও পড়ুন -  Delhi Air Pollution: প্রাথমিক স্কুল বন্ধ দিল্লিতে, ডিজেল চালিত গাড়ি নিষেধাজ্ঞা

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img