36 C
Kolkata
Wednesday, May 15, 2024

Madan Mitra: নতুন গান প্রকাশ্যে ! মহালয়ার আগেই ‘মমতা’ বন্দনায় কামারহাটির বিধায়ক

Must Read

 রাজনীতির ময়দানে তিনি যতটা জনপ্রিয়, ঠিক ততটাই তাঁকে নিয়ে চর্চা চলে রাজনীতির বাইরে টলিপাড়াতে। বেশিরভাগ সেলিব্রেটির প্রিয় মানুষ হলেন মদন মিত্র। মদন বাবুর মহিলা অনুগামী সংখ্যা নেহাত কম না। কখনও জিম থেকে ‘কুল’ লুকে ছবি পোস্ট করেন তো কখনী সহজ সরলভাবে নিজের মতো করে গান বাঁধেন।

 রাজ্য রাজনীতির প্রধান চরিত্র মদন বাবুকে নিয়ে জোড়া বায়োপিক তৈরী হচ্ছে। কিছুদিন আগেই মদন মিত্রকে নিয়ে বায়োপিক তৈরি করার কথা জানান পরিচালক রাজা চন্দ। শোনা গিয়েছে তাঁর পরিচালনায় এই ছবিতে মদন মিত্রর চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়। মদন মিত্রর আরেকটি বায়োপিক তৈরি করতে চলেছেন পরিচালক রাজর্ষি দে।

আরও পড়ুন -  Madan Mitra: রকমারি পোশাক আসাক, চোখে চশমা তার জুড়ি মেলা ভার, মদন মিত্র মানে চমক, আবার নতুন গান

আবার নতুন গানের ভিডিও রেকর্ড করে ফেললেন কামারহাটির বিধায়ক। গত ফেব্রুয়ারিতে ভোটের আগে প্রিয় দিদির জন্য ‘ওহ লাভলি’ গান করে খবরের শিরোনামে উঠে এসেছিলেন। পুজোর আগে ফের পুর্ননির্বাচন। দিদির হয়ে প্রচারে নেমেছেন কামারহাটির বিধায়ক। এবার ‘গাল্লি বয়’ এর ধাঁচে রেকর্ড করলেন র‌্যাপ ভিডিও। ‘ভবানীপুর টু কামারহাটি, ওয়েস্ট বেঙ্গল টু দেশের মাটি/ মমতার হাত ধরে সামনে হাঁটি’। উপ-নির্বাচনের আগে মমতাময়ী মায়ের হয়ে এভাবেই গান বাঁধলেন মদন মিত্র। এবারে ‘দিদি’কে এক্কেবারে নিয়ে গেলেন দিল্লি চললেন তিনি।

আরও পড়ুন -  মদন মিত্রের হাত ধরে আসছে ‘ দুয়ারে শুকনো খাবার ’, নতুন প্রকল্প

গানে রাজনীতির রেশ থাকলেও বিনোদন হিসেবেও কামারহাটির ‘রঙিন ছেলে’ মদনের এই গান সোশ্যাল মিডিয়াতে শেয়ার হত মানুষের মনে ধরেছে। ইতিমধ্যে ‘ওহ লাভলি’র জনপ্রিয়তাকেও ছাড়িয়ে গিয়েছে মদনের নতুন গান ‘ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া’। এই নতুন গান মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই ইউটিউবে ভিউয়ার্সের সংখ্যা ২০ হাজার ছাড়িয়েছে। এই গানের ভিডিয়োতে বিভিন্ন পোশাকে দেখা গিয়েছে কুল মদনকে। প্রিন্টেড রঙিন টি-শার্ট থেকে রং-বেরঙের রোদ চশমায় নিজেকে সাজিয়েছেন কালারফুল বিধায়ক।

আরও পড়ুন -  ‘জীবনে প্রথমবার মদ খেয়েছিলাম শুভেন্দুর বাবার সঙ্গেই,’ কিন্তু কেন এমন মন্তব্য?

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img