33 C
Kolkata
Saturday, May 4, 2024

Ishwari Deshpande: সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেত্রী !

Must Read

 সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন মারাঠি অভিনেত্রী ঈশ্বরী দেশপান্ডে (Ishwari Deshpande)। গত 15 ই সেপ্টেম্বর ছুটি কাটাতে প্রেমিক শুভম দাদগে (Shubham Dadge) র সঙ্গে গোয়ায় গিয়েছিলেন ঈশ্বরী। 20 শে সেপ্টেম্বর গোয়া থেকে ফেরার সময় আরপোড়া এবং হাদফাদে গ্রামের কাছে ঘটে এই মারাত্মক দুর্ঘটনা। দুর্ঘটনায় মারা গিয়েছেন শুভমও। গোয়া থেকে ফেরার পথে আচমকাই তাঁদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বাগা খাঁড়িতে গিয়ে পড়ে।

প্রাথমিক তদন্তে জানা গেছে, জলে ডুবে শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে ঈশ্বরী ও শুভমের। বাগা খাঁড়িতে গাড়িটি উল্টে পড়বার পর গাড়ির সেন্ট্রাল লক আটকে গিয়েছিল। ফলে গাড়ি থেকে বেরোতে পারেননি ঈশ্বরী ও শুভম। এরপর দমকল এসে তাঁদের দেহ উদ্ধার করে। প্রাথমিক পোস্টমর্টেমের পর ঈশ্বরী ও শুভমের দেহ তুলে দেওয়া হয় তাঁদের পরিবারের হাতে।

আরও পড়ুন -  Gujarat: বিষাক্ত মদপানে নিহত ২১ গুজরাটে, ৩০ জন হাসপাতালে

ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে, আগামী মাসে শুভম ও ঈশ্বরীর এনগেজমেন্ট হওয়ার কথা ছিল। দুজনেই পুণের বাসিন্দা। নিজেদের সম্পর্ক নিয়ে খুব খুশি ছিলেন তাঁরা। পরিবারের অনুমতি নিয়ে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন ঈশ্বরী ও শুভম।

বেশ কয়েকটি হিন্দি ও মারাঠি প্রোজেক্টের শুটিং শেষ করেছিলেন ঈশ্বরী। তিনি যথেষ্ট প্রতিভাময়ী অভিনেত্রী ছিলেন। সুনীল চৌথমল (Sunil Chauthmal) এর ‘প্রেমাছে সাইড এফেক্ট’ ফিল্মের মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করার কথা ছিল ঈশ্বরীর।

আরও পড়ুন -  Iran: মৃত্যু বেড়ে ৮৩, ইরানে বিক্ষোভে

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img