30 C
Kolkata
Thursday, May 2, 2024

ভাইয়ের হাতে, মা ও ভাই খুন, হীরাপুর থানার আজাদনগরে

Must Read

বৃহস্পতিবার দুপুরে হীরাপুর থানার আজাদনগরে মেজ ভাইয়ের হাতে সেজভাই এবং মা খুনের ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। ঘটনায় বড় ভাই সপওয়ার আলম জানায় তার মা আকতারি খাতুনের চারছেলে সপওয়ার আলম, মেজভাই মহঃ আলম, মহঃ আফতাব আলম এবং জাফর ইকবাল ওরফে রাজেন। তার মা আকতারি খাতুন চারভাইয়ের নামে জমি ভাগ করে দিয়েছিল, মেজ ভাই আলম ওরফে পাপ্পু রেলপার রিলায়েন্সের কাছে ঝোপর পট্টিতে থাকে। সপওয়ার আলম জানায় সে কাজে থাকার সময় খবর পায় তাদের বাড়ীতে কোন ঘটনা ঘটেছে, বাড়ীতে এসে দেখে তার সেজভাই রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে এবং তার মা মৃত অবস্থায় পড়ে রয়েছে, বাড়ীর অন্য সদস্যদের কাছ থেকে জানতে পারে তার মেজভাই মহঃ আলম ওরফে পাপ্পু মাকে ফল দেবার অজুহাতে বাড়ীতে ঢুকে তার সেজভাই মহঃ আফতাব আলমের বৌও মেয়েদের ঘরে বন্দী করে রেখে তার সেজভাই আফতাব আলমকে ভোজালি দিয়ে গলা কাটার পর ওর মাকে চৌবাচ্চাতে ডুবিয়ে মেরে ঘরের বাইরে থেকে বন্ধ করে পালিয়ে যায়।

আরও পড়ুন -  Lakshi Aradhana: লক্ষী আরাধনায় পসরা সাজিয়ে বসে আছেন, দেখা নেই ক্রেতা সাধারণের

 

প্রতিবেশীদের সাহায্যে দুজনকে জেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যদিকে তার ভাই মহঃ আলম ওরফে পাপ্পু হীরাপুর থানাতে গিয়ে আত্মসমর্পণ করেছে। কী কারনে খুন হলো তার তদন্তে নেমেছে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে ডিসি অভিষোক মোদি তদন্ত করছে।

আরও পড়ুন -  বেসরকারিকরণের প্রতিবাদে ব্যাঙ্ক ধর্মঘট চলছে

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img