32 C
Kolkata
Tuesday, May 14, 2024

শেক্সপিয়ার সরণির শুটআউট কাণ্ডের মূল শুটারকে গ্রেফতার

Must Read

তদন্তে নেমে অবশেষে মূল শুটারকে গ্রেফতার করল পুলিশ।
সিসিটিভি ফুটেজে মাধ্যমে পুলিশ জানতে পারে হাওড়ার ওই ব্যবসায়ীকে শুট করে বিশাল সর্দার নামে এক ব্যক্তি। তার খোঁজ চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। মঙ্গলবার দুপুর নাগাদ বালিগঞ্জ থেকে গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত রণিত গুপ্তা ওরফে বঙ্গিকে। সূত্রের খবর, বছর ২১ এর রণিতকে ঘটনার দিন রাতে চড় মারেন পঙ্কজ।

আরও পড়ুন -  Constitution Day: সংবিধান দিবসে প্রধানমন্ত্রী বলেন, “পরিবারতন্ত্র দেশের পক্ষে বিপজ্জনক’’

 তারপরেই দলবল নিয়ে হাজির হয় রণিত। এখনও পর্যন্ত এই শুটআউটের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আপাতত ধৃতদের জেরা করছে পুলিশ। বুধবারই আদালতে তোলা হবে মূল অভিযুক্তকে এবং তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আর্জি জানাবে পুলিস। জানা গিয়েছে, দুই অভিযুক্তকে সামনাসামনি জেরা করার পরিকল্পনা রয়েছে পুলিশের।

আরও পড়ুন -  Amir - Kareena: আমির এর কাঁধে মাথা দিয়ে রয়েছেন করিনা, ভালো খবর দিলেন

উল্লেখ্য, রবিবার রাতে পার্কসার্কাস থেকে রবীন্দ্রসদনের দিকে যাচ্ছিলেন ব্যবসায়ী পঙ্কজ সিং। গাড়িতে ছিলেন ওই ব্যবসায়ী সহ মোট ৪ জন। অভিযোগ ওঠে AJC বোস ফ্লাই ওভারের নিচের সিগন্যালে দাঁড়াতেই গাড়িটি ঘিরে ফেলে বেশ কয়েকটি বাইক। তখনই ঘটে এই শুটআউটের ঘটনা। যার ফলে গুলিবিদ্ধ হন হাওড়ার ব্যবসায়ী।

 তল্লাশিতে হাজরা রোড এবং শরৎ বোস রোডের ক্রসিং থেকে রণিতকে গ্রেফতার করে পুলিশ। এর পর মূল শুটারের খোঁজ শুরু করেন অফিসাররা। জানা গিয়েছে, এই যুবকের সঙ্গেই বচসায় জড়ান ব্যবসায়ী পঙ্কজ সিং, এমনকি তাকে চড়ও মারেন তিনি। এরপর নিজের পরিচিতদের ডেকে আনে রণিত। বচসা থেকেই হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিংকে লক্ষ্য করে হঠাৎ গুলি চালায় মূল শুটার।

আরও পড়ুন -  Lakshmi Bhandar: লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে নথি সংক্রান্ত নিয়মের কিছুটা সরলীকরণ করা হল

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img