37 C
Kolkata
Saturday, May 18, 2024

OMG! বিয়ে করেই দুই সন্তানের মা হলেন জনপ্রিয় বাঙালি নায়িকা মাহি, ফ্যানেরা জানাচ্ছে শুভেচ্ছা

Must Read

শারমিন আকতার নিপা নামে পরিচিত না হলেও মাহিয়া মাহি (Mahiya Mahi) তিনি বেশি পরিচিত। ইনি ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক করেন। এছাড়াও ২০১৫ সালে অঙ্কুশের বিপরীতে যৌথ প্রযোজনার সিনেমা ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ দিয়ে টলিউডে অভিষেক করেন। তিনি বর্তমানে বাংলাদেশের অন্যতম সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী। এখনও পর্যন্ত তার ঝুলিতে রয়েছে বাচসাস পুরস্কার, মেরিল-প্রথম আলো পুরস্কার সহ অন্যান্য পুরস্কার। এখনও পর্যন্ত তিনি প্রায় ৩০ টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। এই মুহূর্তে মাহিয়া বাংলাদেশের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী।

আরও পড়ুন -  Ukraine: ৫০ বছরের নিষেধাজ্ঞা চান জেলেনস্কি, ইরানের বিরুদ্ধে

সম্প্রতি, এই অভিনেত্রীর বিয়ে নিয়ে নানান দুবিধা তৈরি হয়। কেউ কেউ বলছেন মাহিয়া দ্বিতীয়বার বিয়ের পিড়িতে আবার কেউ বলছেন গুজব। এদিকে, অভিনেত্রী নিজেই জানিয়েছেন, ১৩ সেপ্টেম্বর তিনি সকলকে সারপ্রাইজ দেবেন।

অভিনেত্রীর মুখে সারপ্রাইজের কথা শুনে অনেকেই ধরে নেন তিনি নির্ঘাত বিয়ের খবর দেবেন। এদিকে, ১৩ তারিখ মাঝরাতে বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বাংলাদেশের নায়িকা। মাহিয়া নিজের ছবি শেয়ার করে ফেসবুকে লিখলেন, ‘আলহামদুলিল্লাহ আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।’ একটা সময়, অর্থাৎ ২০১৬ তে ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহিয়া মাহি। সেই বিয়ে ভেঙে যাওয়ার পর দ্বিতীয়বারের মতন বিয়ের বাঁধনে বাঁধলেন অভিনেত্রী মাহিয়া।

আরও পড়ুন -  Imran Khan: আগাম-জামিন পেলেন ইমরান খান, সন্ত্রাসবাদের মামলায়

তবে সবচেয়ে চমকপ্রদ খবর হলো, মাহিয়া মাহি বিয়ে করেই দুই সন্তানের মা হয়ে গেছেন। পরিস্কার করে বললে, তার নতুন স্বামী রাকিব সরকার এর আগে একবার বিয়ে করেছিলেন। সেই সংসারে তার দুই সন্তান রয়েছে। একটি ছেলে, নাম সোয়াইব। অন্যটি মেয়ে, নাম সাইয়ারা। তবে প্রথম স্ত্রীর সঙ্গে রাকিবের ডিভোর্স হয়েছে কি না, তা জানা যায়নি।

আরও পড়ুন -  জম্মু ও কাশ্মীরে সন্ত্রাসবাদের ষড়যন্ত্রকে ব্যর্থ করে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী সুরক্ষা বাহিনীকে অভিনন্দন জানিয়েছেন

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img