26 C
Kolkata
Tuesday, May 21, 2024

আগামী সপ্তাহ থেকে কলকাতা মেট্রো আরও ১০টি বাড়তি ট্রেন চালাবে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    কলকাতা মেট্রো রেল ১৫ সেপ্টেম্বর থেকে যাত্রী স্বাচ্ছন্দ্যের কথা বিবেচনা করে সোম থেকে শুক্রবার আরও ১০টি অতিরিক্ত ট্রেন চালানোর সিদ্ধান্ত নিয়েছে। কবি সুভাষ এবং দক্ষিণেশ্বরের মধ্যে চলবে ৭৪টি আপ এবং ৭৪টি ডাউন ট্রেন। দিনের ব্যস্ততম সময়ে ৫ মিনিট অন্তর ট্রেন পাওয়া যাবে। প্রতিদিন সকালে ৯টা থেকে ১০টা৩০ মিনিট এবং বিকেলে ৫টা থেকে ৬টা৩০মিনিট পর্যন্ত আপ লাইনে ৫ মিনিট ব্যবধানে ট্রেন পাওয়া যাবে। অন্যদিকে সকাল ৯টা থেকে ১০টা, ১০টা ৩০মিনিট থেকে ১১টা, ৫টা থেকে ৬টা এবং ৬টা ৩০মিনিট থেকে ৭টা পর্যন্ত ডাউন লাইনে প্রতি ৫ মিনিট অন্তর ট্রেন পাওয়া যাবে।

আরও পড়ুন -  Russia: বাসভবনে ইউক্রেনের ড্রোন হামলা, পুতিনকে হত্যার উদ্দেশে

দক্ষিণেশ্বর, দমদম এবং কবি সুভাষ থেকে আগের মতোই দিনের প্রথম ট্রেন ৭.৩০ মিনিটে ছাড়বে। দক্ষিণেশ্বর থেকে শেষ ট্রেন ৯.১৮ মিনিটে এবং দমদম ও কবি সুভাষ থেকে ৯.৩০ মিনিটে শেষ ট্রেন পাওয়া যাবে।

আরও পড়ুন -  Horoscope: আজ ২০শে আগস্ট, রাশিফল পড়ুন

ইস্ট ওয়েস্ট মেট্রো পরিষেবা আগের মতোই অপরিবর্তিত থাকছে। যাদের স্মার্ট কার্ড রয়েছে তারাই মেট্রো পরিষেবা ব্যবহার করতে পারবেন। মেট্রো স্টেশনে এবং ট্রেনে শারীরিক দূরত্ব সহ অন্যান্য কোভিড বিধি মেনে চলাচল করতে হবে। সূত্রঃ পিআইবি।

আরও পড়ুন -  মুকুট কেড়ে নেওয়া হলো বিজয়ী ঘোষণার পরেও

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img