31 C
Kolkata
Monday, May 13, 2024

কৌশিকী অমাবস্যার সন্ধ্যায় নুন দিয়ে করুন এই টোটকা, অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ভাদ্র মাসের অমাবস্যাকে বলা হয় কৌশিকী অমাবস্যার। সোমবার এই কৌশিকী অমাবস্যার দিন যদি এই ছোট্ট টোটকাটি আপনি করতে পারেন, তাহলে আপনার জীবনে কোন সমস্যা থাকবেনা। সন্ধ্যেবেলা সাধারণ ঘরের নুন দিয়ে আপনাকে এই ছোট্ট দুটো কাজই করতে হবে। এই ছোট্ট টোটকার কাছেই আপনাকে করে দেখতেই হবে। যদি এই ছোট্ট টোটকাটি আপনি নিয়ম মেনে করেন তাহলে আপনার জীবনে সুখ শান্তি বর্ষিত হবে।

কৌশিকী অমাবস্যার দিন একটু সকাল সকাল ঘুম থেকে উঠতে হবে উঠে শুদ্ধ কাপড়ে ঠাকুরের সামনে বসে অন্তত ১০৪ বার তারা মায়ের নাম জপ করতে হবে এবং জপ করার সময় আপনাকে বারবার বলতে হবে আপনার জীবনে যেন কোন রকম অর্থনৈতিক সংকট না আসে। এতবার বলা যদি সম্ভব না হয় অন্তত তিনবার মনে মনে মাকে ডাকুন। মা ই আপনার সমস্ত ইচ্ছা পূর্ণ করবে। এরপর চলে আসি টোটকার বিষয়টিতে। অতি সাধারণ একটি টোটকা কিন্তু অসাধারণ ফলদায়ক। অমাবস্যা শুরু হচ্ছে সোমবার অর্থাৎ আজকের দিনে সকাল ৭ টা ৪০ মিনিটে। এই টোটকাটি করার জন্য আপনাকে একটি কাঁচের বাটি ভর্তি করে আমরা যে নুন খাই, সেই নুন ভর্তি করে দিতে হবে।

আরও পড়ুন -  Lifestyle: বর্ষাকালে বিছানার স্যাঁতস্যাঁতে ভাব দূর করার টিপস

 নুনের বাটিকে আপনার বাড়ির ঈশান কোনে ও যে জায়গায় রাখবেন দেখবেন সেখানে যেন কোন রকম নোংরা না পড়ে থাকে, সবচেয়ে ভালো হয় বারান্দায় যদি ঈশান কোণ পান তাহলে সেদিকে আপনাকে এই বাটিটা দিয়ে রাখতে হবে। বাটি দেওয়ার সময় বাটির দিকে হাত জোড় করে আপনাকে তারা মায়ের নাম জপ করতে হবে। মনে মনে আপনি যে কারণের জন্য এই মনের বাটিটি লিখেছেন, সেটি আপনাকে বলতে হবে হয়তো সাংসারিক বিবাদ মেটানোর অথবা অর্থনৈতিক সংকট মেটানো ইত্যাদি আপনি যে কারণে জর্জরিত হয়ে আছেন খারাপ অবস্থা হয়ে আছে আপনার সেই কারণটিকে ভালো করে বলতে হবে সেই কারণ থেকে আপনি যেন উদ্ধার পান।

আরও পড়ুন -  হৃত্বিককে দেখে এমন করে জড়িয়ে ধরলেন সুজান বিবাহ বিচ্ছেদের বহু দিন পর, ছবি দেখুন

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img