33 C
Kolkata
Thursday, May 16, 2024

Yash-Nusrat: পিতৃহীন নন নুসরতের সন্তান, বান্ধবী তনুশ্রীর শুভেচ্ছা বার্তায় মিলল ইঙ্গিত

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   মাতৃত্বের সঙ্গে মুখোমুখি হয়েছেন তৃণমূল সাংসদ তারকা নুসরত জাহান। গতকাল রাতে কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। আজ দুপুরে সি সেকশন করে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। এদিন নুসরতের অনুরাগীরা ছাড়াও বহু মানুষ অপেক্ষায় থাকে, শেষ পর্যন্ত কি হয়। এমনিতেও বাড়িতে কোনো প্রেগন্যান্ট মহিলা থাকলে কি সন্তান আসতে চলেছে এই নিয়ে কৌতূহল থাকে। সেখানে দাঁড়িয়ে নুসরত একজন সেলিব্রিটি।

আরও পড়ুন -  বাংলা নববর্ষে নতুন আশা নতুন স্বপ্ন

গতকাল রাত থেকেই যশ নুসরতের পাশে থাকেন। এবং আজকেও তার গোটা পরিবার নুসরতের পাশে থাকেন। এবং প্রসবের পর যশ নিজে জানান মা ও সন্তান ভালো আছে এবং সুস্থ আছে।

এদিকে সংবাদমাধ্যমের তরফ থেকে নিখিলের সঙ্গে যোগাযোগ করা হলে, নিখিল নিজেও শুভেচ্ছা জানান। বহু মানুষ যেমন শুভেচ্ছা জানিয়েছেন তেমনই প্রশ্ন রেখে গেছেন এই সন্তানের পিতৃ পরিচয় কি? উত্তর মেলেনি তবে সম্প্রতি নুসরতের বান্ধবী তনুশ্রী চক্রবর্তী শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় মারফৎ। যেখানে তিনি লিখেছেন শুভেচ্ছা দুজনকে। যদিও ছবিতে রয়েছেন শ্রাবন্তী, নুসরত ও তনুশ্রী নিজে। তাহলে তিনি কোন দুজনকে শুভেচ্ছা জানালেন? একজন হলেন নুসরত, অপরজন কি তবে যশ দাশগুপ্ত? তাহলে কি প্রকাশ্যেই শিলমোহর দিলেন যশ আর নুসরতের সম্পর্ককে? উত্তরের অকাট্য কোনো প্রমাণ নেই। উল্লেখ্য, বোনুয়া মিমি চক্রবর্তী বাইরে থাকার জন্য ফোন এবং সোশ্যাল মিডিয়া মারফৎ শুভেচ্ছা জানান। শ্রাবন্তী বর্তমানে মালদ্বীপ ভ্রমণে। তিনিও শুভেচ্ছা জানান। এখন ওই একরত্তি ছেলের ছবির অপেক্ষায় বাংলার দর্শক।

আরও পড়ুন -  Nusrat Jahan: ঈশানকে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী নুসরত জাহান

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img