31 C
Kolkata
Saturday, May 4, 2024

৩৫ বছরে প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী, ক্যানসার যুদ্ধে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বিনোদন জগতে একের পর এক খারাপ খবর। ক্যানসারের সঙ্গে দীর্ঘ ৯ বছর যুদ্ধ চালিয়ে যাওয়ার পর হেরে গেলেন মলয়ালাম তরুণ অভিনেত্রী সারন্যা শশী। মৃত্যুর সময়ে অভিনেত্রীর বয়স হয়েছিল ৩৫ বছর। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী। সপ্তাহ খানেক আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন। তবে শেষ রক্ষা হল না।

আরও পড়ুন -  Pakistan: শিশুসহ নিহত ১৮, পাকিস্তানে চলন্ত বাসে আগুন

জানা যায়, করোনা থেকে সুস্থ হয়ে অভিনেত্রী বাড়ি ফিরে আসার পর তাঁর করোনা পরবর্তী কিছু সমস্যা দেখা যায়। দিন যত যায় অভিমেত্রীর শারীরিক অবস্থার অবনতি হয়। অত্যাধিক পরিমাণে নেমে যায় শরীরের সোডিয়ামের মাত্রা। এরপরই তাঁকে বেসরকারি হাসপাতালে আবার ভর্তি করা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। সোমবার দুপুরে কেরলের এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ক্যানসারের সঙ্গে দীর্ঘ ৯ বছরের লড়াই শেষ হয়ে যায়। ২০১২ সাল থেকে কর্কট রোগে আক্রান্ত হন অভিনেত্রী। এই মারণ রোগের কারণে তাঁর মোট ১১টি অস্ত্রোপচার হয়েছে তাঁর। চিকিৎসার জন্য আর্থিক সমস্যায় ভুগছিলেন। নিজের চিকিৎসার জন্য তিনি সাহায্য প্রার্থনা করেছিলেন ইন্ড্রাস্টির বন্ধুদের কাছে। তাঁর পাশে এসে দাড়িয়েছিল ইন্ডাস্ট্রির একাধিক সহকর্মী। অবশেষে দীর্ঘ লড়াইয়ের অবসান ঘটেছে।

আরও পড়ুন -  মুকুল, পিএসি কমিটির চেয়ারম্যান হলেন, শাসক দলকে সরাসরি আক্রমণ শুভেন্দুর

মলয়ালাম ইন্ডাস্ট্রিতে ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ ছিলেন সারন্যা। ‘মান্থারকোডি’, ‘সীতা’ সহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। বম্বে, থালাপাভুসহ বেশ কিছু আঞ্চলিক ছবিতে কাজ করেছেন তিনি। অভিনেত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ইন্ডস্ট্রির বহু কলাকুশলী।

আরও পড়ুন -  স্বামী-স্ত্রীর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য, হাওড়ার মালি পাঁচঘড়া

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img