36 C
Kolkata
Wednesday, May 15, 2024

প্রথম দিনেই ব্যাপক সাড়া মিলেছে এই মা ক্যান্টিনে, এগিয়ে এলো হলদিয়া পৌরসভা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   লকডাউনে পশ্চিমবঙ্গের অনেকের কাজ চলে গেছে। অনেকে এখন বাড়িতে বসে আছেন সমস্ত কাজ হারিয়ে। শ্রমিকদের ক্ষেত্রে এই সমস্যাটা অত্যন্ত বড় হয়ে উঠেছে কিছুদিনের মধ্যেই। সব থেকে বেহাল অবস্থা বলতে গেলে এই শ্রমিক শ্রেণীর। এবারে এই শ্রমিক শ্রেণীর কষ্ট কিছুটা লাঘব করার জন্য এগিয়ে এলো হলদিয়া পৌরসভা। হলদিয়া পৌরসভায় চালু করে দেওয়া হয়েছে মা ক্যান্টিন পরিষেবা।

আরও পড়ুন -  ঘায়েল পুরুষমন, নেহাল ভাদোলিয়ার আবেদনময়ী অভিনয়ে, ULLU-র এই ওয়েব সিরিজ মন জিতে নেবে

বর্তমানে এই মা ক্যান্টিন থেকে সমস্ত শ্রমিক মাত্র পাঁচ টাকার বিনিময় ডিম ভাত খেতে পারবেন। শুক্রবার থেকে হলদিয়া পৌরসভায় এই নিয়ম কার্যকর শুরু হয়ে গেছে। গরিব এবং শ্রমজীবী মানুষদের জন্য পরিষেবা চালু করা হয়েছে। মাত্র ৫ টাকায় ডাল সবজি এবং ডিম সব কিছুই পেয়ে যাবেন গরিব এবং শ্রমজীবী মানুষেরা। মহিলাদের দ্বারা এই ক্যান্টিন চালানো হবে বলে জানিয়েছে জেলা প্রশাসন।

আরও পড়ুন -  Mx Player-সাহসী ওয়েব সিরিজ, আগে ঘরের দরজা বন্ধ করুন, তারপর দেখবেন

শুক্রবারে ক্যান্টিন উদ্বোধন হয়ে গেল যে উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন মহকুমা শাসক লক্ষণ পেরুমল, হলদিয়া পুরসভার পুরপ্রধান সুধাংশু শেখর মন্ডল ও হলদিয়া পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল আজগর আলী। যদিও এরকম একটি ক্যান্টিন তৈরি করা কে কটাক্ষ করেছে ভারতীয় জনতা পার্টি।

আরও পড়ুন -  মিথ্যা বললে বুঝে ফেলবে ইসরায়েলের যে যন্ত্র

হলদিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে চালু করা হয়েছে এই ক্যান্টিন। প্রত্যেক দিন সকালবেলা ৭টা থেকে ১০টা এর মধ্যেই টিকিট কেটে ফেলতে হবে। খাবার পাওয়া যাবে বেলা ১২টা থেকে ৩ টে পর্যন্ত। ক্যান্টিন খোলার প্রথম দিনেই প্রায় তিনশোর বেশি মানুষ খাবার খেয়েছেন এই ক্যান্টিন থেকে।

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img