31 C
Kolkata
Friday, May 3, 2024

Yuvaan Chakraborty: শুভশ্রী অভিনীত বস ‘ঝিঙ্কুনাকুর’ গানের সঙ্গে তুমুল নাচ ছোট্ট ইউভানের !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   গত বছর ১২ সেপ্টেম্বর কলকাতার এক বেসরকারি হাসপাতালে রাজশ্রীর কোল আলো করে আসে এক পুত্র সন্তান। দেখতে দেখতে দশ মাস পার করে এগারো মাসে পা দিতে চলেছে রাজ-শুভশ্রীর আদুরে একরত্তি ইউভান। জন্মের পর থেকে ছেলের নানান মুহূর্ত ক্যামেরা বন্দি করে রাখতে ভালোবাসেন এই সেলেব দম্পতি। ছেলের জন্মের পর নানান অঙ্গভঙ্গি তুলে ধরেন এই তারকা জুটি।

ইউভান জন্মের পরই নিজের কিউটনেসে রাজশ্রী পুত্র হয়ে উঠেছে ইন্টারনেট সেনসেশন। এই সেলেবপুত্রকে একঝলক দেখবে বলে অনেকে অপেক্ষা করে থাকেন বহু অনুরাগী। ছয় মাসেই দেখা গিয়েছিল কোনও অবলম্বন ছাড়াই একা একা দাঁড়াতে শিখে গিয়েছে সিম্বা৷ কখনো সে দাঁড়াচ্ছে তো কখনো এক-দু’পা করে হাঁটছে আবার কখনো বাবা’র কাঁধে চড়ে নিজের দস্যিপনাতে ব্যস্ত। এমনকি প্রথম শব্দ বাবা বলা শিখে গিয়েছে। এক বছর হওয়ার আগেই মায়ের সাথে নিজের প্রথম ফটোশ্যুট সেরে নিয়েছেন। এমনকি বাবার সাথে গাড়ি চালানোর প্রশিক্ষণ নেওয়ার চিন্তা ভাবনা সেড়ে নিয়েছে। এখন সকলেই জানে ইউভান খুব ভালো পোজ দিতে জানে। তবে অনেকেই জানেনা ইউভান গান শুনে শুনে মায়ের মতো এখনই নাচের তালিম নিচ্ছে। হ্যাঁ
এ বার সামনে এল ইউভানের নাচের ভিডিও । তাও আবার যার তার গানে না। নিজের মা শুভশ্রী’র ছবির গানে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই নাচের একঝলক।

আরও পড়ুন -  ভুনা খিচুড়ি রেসিপি: একটি আনন্দদায়ক বাঙালির আরামদায়ক খাবার

সেই ভিডিওতে দেখা গিয়েছে, টিভির পর্দায় শুভশ্রী জিতের ‘বস’ সিনেমার সুপারহিট গান ‘ঝিঙ্কুনাকুর নাক্কুনাকুর’ গানটি। মায়ের অভিনীত সেই গান বিছানায় বসে বসে মায়ের নাচ দেখতে দেখতে নিজেও নেচে উঠছে ইউভান । বোঝাই যাচ্ছে এই খুদে দারুণ উপভোগ করছে মায়ের নাচ। এই খুদের কীর্তি দেখে অনেকে প্রশংসা করেছেন। অনেকে এই খুদেকে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই খুদের নাচের ভিডিও। সেই ভিডিও দেখুন একনজরে।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img