29 C
Kolkata
Tuesday, May 14, 2024

প্রেমিক যশের সারমেয়কে নিয়ে ছবি পোস্ট করাতে, ট্রোলড হবু মাম্মা নুসরত জাহান

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নুসরত জাহান টলিউড থেকে রাজনৈতিক মহলে বিতর্কিত নাম। সুন্দরী নিজস্ব জীবন নিয়ে চর্চার শেষ নেই টলিপাড়াতে। কয়েক মাস ধরে মিডিয়াকে এড়িয়ে কয়েকমাস ধরেই এড়িয়ে চলছেন অভিনেত্রী। তবে মিডিয়াতে স্পিকটি নট থাকলেও সোশ্যাল মিডিয়াতে বার বার নিজের “মনের মথা” নানান পোস্টে প্রকাশ পাচ্ছে। যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের প্রেম হোক কিংবা নিজের প্রথম অন্তঃসত্ত্বা, নিখিলের সঙ্গে বিয়ের বিতর্ক, ডিভোর্সের গুঞ্জন এই নিয়ে চলছে নানান গুঞ্জন। তবে এসবে মন না দিয়ে নিজের মতো করে ভালো আছেন নুসরত।

আরও পড়ুন -  Madhumita Sarcar: দৃশ্যমান গভীর নাভি পোশাকের ফাঁকে, অভিনয় না করে রাস্তায় কেন? মধুমিতা!

কাল ছিল বিশ্ব বন্ধুত্ব দিবস। এই বন্ধুত্বের দিনে টলিউডের সকল সেলিব্রেটিরা কাছের বন্ধুদের সাথে উদযাপন করলেন। এই বিশেষ দিনে বন্ধুত্বের দিনে নিঃস্বার্থ ভালবাসার অর্থ বোঝালেন অভিনেত্রী। না ইন্ড্রাস্টির কোনো বন্ধু নয়, নিজের প্রিয় সারমেয় চার পায়ের বন্ধুর সঙ্গে ছবিও পোস্ট করলেন। তবে এই সারমেয় অভিনেত্রীর নয় যশের সারমেয়।

রবিবার নুসরত প্রিয় বন্ধু হ্যাপির সঙ্গে একটি সুন্দর ছবি পোস্ট করে লিখলেম, “এমন একটা মন পাওয়া ভাগ্যের ব্যাপার যা কোনও কিছুর প্রত্যাশা না করেই তোমাকে ভালবাসবে… নিঃস্বার্থ ভালবাসা বড্ড দামি, ভয় পেলে তা হয় না, অহংকার তা বুঝতে পারে নাস, শুধু স্বার্থহীন বন্ধুত্ব তা বুঝতে পারে… এই স্বার্থপর পৃথিবীতে স্বার্থহীন বন্ধু পাওয়া সৌভাগ্যের…বন্ধুত্বের জন্য উল্লাস…সকলকে জানাই শুভ বন্ধুত্ব দিবস, চলুন সকলে উদযাপন করি।” এই ছবি দেখে অনেকে হ্যাপির আর নুসরতের মিষ্টি সম্পর্ক দেখে ভালোবাসা জানিয়েছেন।

আরও পড়ুন -  নিজের পৃথিবীর সাথে নেটিজেনদের পরিচয় করালেন শ্রাবন্তী ! জন্মদিনের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী

তবে এক শতাংশ নেটিজেন অভিনেত্রীকে ট্রোল করতে ভোলেননি। অনেকেই প্রশ্ন করেন এই পোষ্যটি বুঝি যশের, তাই না? এই প্রশ্ন করা হল অভিনেত্রী-সাংসদকে। তাঁরও এর সঙ্গে একটি ছবি রয়েছে। আমি তোমাকে দোষ দেব না তোমার স্বামীও তো তোমার বদলে এত তাড়াতাড়ি অন্য কাউকে খুঁজে নিয়েছেন। তোমারও ভালভাবে বাঁচার অধিকার রয়েছে।” অবশ্য এই খোঁচার কোনো উত্তর দেননি। বরাবরের মতো এবারে চুপ আছেন। তিনি এখন নতুন সদস্যের জন্য দিন গুনছেন। তবে হাজার ট্রোলের মাঝেও অভিনেত্রীর শেয়ার করা এই পোস্ট বেশ ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img