30 C
Kolkata
Saturday, May 4, 2024

তিনবার জাতীয় পুরষ্কার প্রাপ্ত অভিনেত্রী সুরেখা সিক্রি চলে গেলেন, শোকগ্রস্ত বলিউড

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বালিকা বধূর দাদিসা। শুক্রবার সকালে ৭৫ বছর বয়সে হার্ট অ্যাটাকে মারা গেলেন তিনবার জাতীয় পুরষ্কার প্রাপ্ত অভিনেত্রী সুরেখা সিক্রি। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। শুক্রবার ভোরের দিকে হার্ট অ্যাটাকে মারা যান। ম্যানেজার সংবাদ মাধ্যমের কাছে নিশ্চিত করেছে তাঁর মৃত্যুর খবর।

অভিনেত্রীর ম্যানেজার এও জানিয়েছেন, বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন বেশ কয়েক বছর ধরে। ২০২০ সালে তাঁর ব্রেন স্ট্রোকও হয়। এক বার নয় দু’বার ব্রেন স্ট্রোক হয় তাঁর। এরপর অভিনেত্রীর হার্টের অনেক জটিলতা দেখা দেয়। তারপর বাড়িতেই অভিনেত্রীর চিকিৎসা চলছিল। শুক্রবার ভোরবেলা আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। নিজের মৃত্যুর সময় অভিনেত্রী নিজের কাছে গোটা পরিবার পাশে পেয়েছেন। ১৯৭৮ সালে ‘কিসসা কুর্সি কা’ সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন। তিনি কোনোদিন মূল অভিনেত্রী হিসেবে অভিনয় করেননি তবে সহ অভিনেত্রী হিসেবে অভিনয় করে মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী। সহ-অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় পুরস্কার পেয়েছিলেন তামাস (১৯৮৮), মাম্মো (১৯৯৫) বাধাই হো (২০১৮) ছবির জন্য।

আরও পড়ুন -  Sara Ali Khan: সারা আলি খান বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, সাইফ আলি খানের জামাই এই ক্রিকেটার হতে চলেছেন

কালারস টিভিতে ‘বালিকা বধূ’ ধারাবাহিকে দাসিসার চরিত্রে সুরেখা দেবী নিজের অভিনয়ের জন্য এখনো দর্শকের মনে আছেন। ২০০৮ সাল থেকে ২০১৬ সাল অব্দি একটানা এই ধারাবাহিকে তিনি এতে অভিনয় করেন। একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। শেষবার জোয়া আখতারের ‘ঘোষ্ট স্টোরিজ’ এ এক গুরুত্বপূর্ণ চরিত্রে তাঁকে দেখা গিয়েছে। সুরেখা দেবীর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড।

আরও পড়ুন -  Riya Chakraborty: রিয়া চক্রবর্তী স্বাভাবিক জীবনের খোঁজে

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img