36 C
Kolkata
Thursday, May 16, 2024

জামাই – ছেলের সাথে তুমুল নাচের ভিডিও ভাইরাল, শ্যামা ওরফে তিয়াসা !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল কৃষ্ণকলি। শ্যামা ওরফে তিয়াসা রায় সকলের প্রিয় বৌমা। সম্প্রতি ‘কৃষ্ণকলি’ খ্যাত তিয়াসার নিজের ব্যক্তিগত জীবন বেশ টালমাটাল৷ বেশ কয়েকদিন টেলিপাড়াতে নতুন গুঞ্জন তিয়াসার স্বামী সুবান রায়ের সঙ্গে বিচ্ছেদের জল্পনাও শোনা যাচ্ছে। যদিও তিয়াসার জানান,‘এই গল্প তো নয়, বছর খানেক আগেই তাঁদের বিয়ে নিয়ে এ সব শোনা যাচ্ছে’। কিন্তু রিয়েল লাইফে যাই হোক না কেন, রিল লাইফ নিয়ে আপতত মজে সকলের প্রিয় শ্যামা।

আরও পড়ুন -  Sandipta Sen: বর্ষার মরশুমে বৃষ্টি'র নাচ সন্দীপ্তার, ভিডিও দেখুন

এখন শ্যামা এক মেয়ে আর এক ছেলের মা। শুধু কি মা এখন শ্যামা শ্বাশুড়ি হয়েছে। ধারাবাহিকে দেখানো হচ্ছে নিখিল বুকে গুলি খেয়ে পঙ্গু হয়ে গিয়েছেন। শ্যামার জীবনে এখন শুরু হয়েছে নতুন লড়াই। এই লড়াইতে শ্যামার পাশে তাঁর দুই ছেলে মেয়ে আর আদরের জামাই। একসাথে শত্রুর মোকাবিলা করতে প্রস্তুত। আর দর্শকও চায় নিখিল তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরুক।

খুব কম বয়সে শ্যামা মা আর শাশুড়ু হয়ে গিয়েছে। ধারাবাহিকে যতই এখন স্বামীকে নিয়ে চিন্তায় থাকুক। শ্যুটিং এর ফাঁকে গানে নাচে মেতে উঠেছে সকলের প্রিয় শ্যামা। তিনি একা নন সঙ্গী তাঁর রিল ছেলে শিবা আর অনিরুদ্ধ। কুল অবতারে সোশ্যাল মিডিয়াতে ধরা দিলেন বয়স্কা শ্যামা। সম্প্রতি সোশ্যাল মিডিয়া শোরগোল ফেলছে ‘কৃষ্ণকলি’র শ্যামার এই রিল ভিডিও। একনজরে সেই ভিডিয়োটি দেখে নেওয়া যাক।

আরও পড়ুন -  Rohaan Bhattacharjee: মায়ের জন্মদিনে ভুলিয়ে দিলেন বাবার দুঃখ, রোহন

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ফ্লুল স্লিভস লাল ব্লাউড, আর সবুজ রঙা হ্যান্ডলুম শাড়িতে সকলের প্রিয় শ্যামা। একদিকে ছেলে শিবা, অন্যদিকে জামাই অনিরুদ্ধকে নিয়ে বর্তমান ট্রেন্ডিং গানে গা ভাসালেন। ‘ঝিল কে উসপার’ ছবির সুপারহিট গান ‘দো ঘুট মুঝে ভি পিলাদে শরাবি’ গানে তালে তাল মিলিয়ে জমিয়ে নাচলেন। শ্যামার এই কুল অবতার দেখে অনেকে অবাক। অনেকেই প্রশংসা করেছেন। এই ভিডিও শেয়ার হতেই লাইকের বন্যা বয়ে গিয়েছে।

Latest News

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা।  এখন ভোজপুরি সিনেমার নায়িকারা দারুন জনপ্রিয়তা পাচ্ছেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img