33 C
Kolkata
Thursday, May 16, 2024

৩০ জুলাই পর্যন্ত বাড়ল বিধি – নিষেধ, লোকাল ট্রেন চালু করা হচ্ছে না

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিলেন, বাংলায় আগামী তিরিশে জুলাই পর্যন্ত বিধি নিষেধ জারি থাকবে। বুধবার এই নির্দেশ জারি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে আগের মত করা বিধি নিষেধ নয় কিছুটা কিছুটা ক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে।

সোমবার থেকে শুক্রবার পর্যন্ত ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলতে পারবে মেট্রো। ১৬ তারিখ থেকে চালু হবে মেট্রো পরিষেবা। সকাল ৬ টা থেকে ১০টা পর্যন্ত সুইমিং পুল খোলা থাকবে। আরো বেশ কিছু জায়গায় বিধি-নিষেধের ছাড় দেওয়া হয়েছে। আপাতত স্কুল কলেজ এবং সিনেমা হল বন্ধ থাকবে। বিয়ে বাড়িতে সর্বাধিক ৫০ জন থাকতে পারবেন।

আরও পড়ুন -  মেদবহুল দম্পতিরা মিলনের সময়, এই বিষয়গুলির মাথায় রাখবেন

সবথেকে বড় ব্যাপারটি হলো, করোনাভাইরাস আর যাতে ছড়িয়ে না পড়ে, তাই আটকাতে এখনই লোকাল ট্রেন চালু করা হচ্ছে না। দিন কয়েক আগে পূর্ব রেলের তরফে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে সরাসরি জানিয়ে দেওয়া হয়েছিল তারা লোকাল ট্রেন চালাতে প্রস্তুত। বেশ কয়েকবার চিঠিও দেওয়া হয়েছিল। তার ভিত্তিতে তেমন কোনো সাড়া দেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর থেকেই মনে হচ্ছিল হয়তো এত তাড়াতাড়ি ট্রেন চালু করা হবে না। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায বুধবার এই ঘোষণা করে ওই সম্ভাবনায় শিলমহর দিলেন। ধীরে ধীরে সুস্থ হতে শুরু করছে কোলকাতা। এই কারণে শহরের যাত্রীদের জন্য চালু করে দেওয়া হল মেট্রো পরিষেবা। কিন্তু সব কিছু নিয়ম মেনে চলতে হবে।

আরও পড়ুন -  প্রধানমন্ত্রী চাই বাঙালি, বিজেপি থেকে হলে অসুবিধা নেই, বেফাঁস মন্তব্যে করলেন দেব !

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img