32 C
Kolkata
Wednesday, May 15, 2024

মুখ খুললেন কৃষ্ণকলি, দুটি গুজব নিয়ে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   মুখ খুললেন কৃষ্ণকলি, দুটি গুজব নিয়ে তিয়াশা রায় (Tiasa Roy) কে ঘিরে দুটি গুজব চলছে। স্বামী সুবান রায় (suban roy) এর বিবাহ বিচ্ছেদের জল্পনা, অপরটি হল তিয়াশা অভিনীত সিরিয়াল ‘কৃষ্ণকলি’ সমাপ্তির খবর।

শোনা যাচ্ছে, জি বাংলায় দীর্ঘদিন ধরে চলা ‘কৃষ্ণকলি’ কে রিপ্লেস করতে চলেছে নতুন ধারাবাহিক ‘উমা’। কিন্তু তিয়াশা এই খবরকে সম্পূর্ণ ভিত্তিহীন বলেছেন। তিনি জানিয়েছেন, সব সিরিয়ালের একটা শেষ থাকে। ‘কৃষ্ণকলি’র ক্ষেত্রে সেই সময় এখনও আসেনি। সম্প্রতি হাজার পর্ব অতিক্রম করেছে ‘কৃষ্ণকলি’। তিয়াশার অভিনীত চরিত্র ‘শ‍্যামা’ প্রৌঢ়া। তিয়াশা জানালেন জি বাংলার সবচেয়ে বয়স্ক দুই চরিত্র শ‍্যামা ও রানী রাসমণি। জি বাংলা সোনার সংসারের সময় ‘রানী রাসমণি’ দিতিপ্রিয়া (Ditipriya Roy) এর সঙ্গে দেখা হয়েছিল তিয়াশার। কাজের চাপে সিরিয়াল দেখার সুযোগ না হলেও ‘করুণাময়ী রানী রাসমণি’র পর্বগুলিতে মাঝে মাঝেই চোখ রাখেন তিয়াশা। তিনি মনে করেন, দিতিপ্রিয়ার অভিনয় দেখে সত্যিই অনেক কিছু শেখার আছে।

আরও পড়ুন -  লজ্জায় পরবেন দেখলে, আম্রপালি ও নিরাহুয়া রোমান্সে মাতলেন দরজায় তালা দিয়ে গোটা রাত, VIDEO দেখুন

সুবানের সঙ্গে বিচ্ছেদের প্রসঙ্গ উঠতেই তিয়াশা বললেন, তিনি অভিনেত্রী বলেই তাঁকে নিয়ে এসব গুজব রটে। এক ঘরে থাকতে গেলে ঠোকাঠুকি তো লাগবেই। তার মানে কখনোই বিবাহ বিচ্ছেদ নয়। সুবান ও তিয়াশার আগেই ইন্ডাস্ট্রিতে এসেছেন। সুবান তাঁকে বলেছেন, এই ধরনের কথা নিয়ে বেশি ভাবনা-চিন্তা না করতে। তিয়াশা বলেছেন, কোন গুঞ্জন তাঁদের দাম্পত্যে প্রভাব ফেলে না। তিয়াশাকে নিয়ে ইদানিং যথেষ্ট মিম তৈরি হয়। তিয়াশার মতে, ধারাবাহিকের নায়িকাদের নিয়ে মিম তৈরির অর্থ হল তাঁদের স্পটলাইট দেওয়া। এই কারণে নিজের মিম দেখে তিয়াশা যথেষ্ট আনন্দিত।

আরও পড়ুন -  Rohingya: ‘রোহিঙ্গা’ আগামী ১৫ নভেম্বর মুক্তি পাচ্ছে

কাঞ্চন মল্লিক (kanchan mullick) এর সঙ্গে শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattaraj) এর সম্পর্ক নিয়ে যে কুৎসা রটানো হয়েছে, তার বিরোধিতা করেছেন তিয়াশা। তিনি বলেছেন, শ্রীময়ীর কেরিয়ারে অনেকটা পথ বাকি, তাছাড়া শ্রীময়ীর বয়েসও কম। তাঁকে নিয়ে এই ধরনের কুৎসা রটানো ঠিক নয়।

আরও পড়ুন -  প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা, এবার আক্রান্ত, প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য

তৃণমূল কংগ্রেসের বিধায়ক মদন মিত্র (madan mitra) র ছায়াসঙ্গী হয়ে উঠেছেন তিয়াশা। তিয়াশাকে নিয়ে পুজো দিতে গিয়েছিলেন। দুর্বার কমিটির খুঁটিপুজোতেও মদনের সঙ্গে গিয়ে নারকেল ফাটিয়ে পুজোর উদ্বোধন করেছিলেন তিয়াশা। তিয়াশা বলেছেন, মদন মিত্র ও মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) কে শ্রদ্ধা করেন তিনি। তাঁরা যদি তৃণমূল না করে বিজেপি করতেন, তাহলেও তিয়াশা তাঁদের সমর্থন করতেন।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img