35 C
Kolkata
Wednesday, May 15, 2024

মেসির ছবি ভাইরাল, পায়ের গোড়ালিতে আঘাত এর রক্ত

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   রক্তে মোজা ভিজে গেছে, সকল সামাজিক মাধ্যম থেকে শুরু করে সবখানে মেসির পায়ের একটা ছবি ভাইরাল হয়েছে। পায়ে ব্যথা পাবার পরেও মাঠ ছাড়েননি মেসি। ছবিতে দেখা যায় পায়ের গোড়ালিতে ব্যথা পাওয়ায় রক্তে মোজা ভিজে গেছে।

ব্যথা পাবার ৩০ মিনিট পর্যন্ত খেলে গেছেন। দ্বিতীয়ার্ধে খেলার সময় তিনি এ চোট পান। মেসির সমর্থকরা প্রশ্ন রাখেন, মেসির ডেডিকেশন নিয়ে যারা প্রশ্ন তোলেন, তাদের এটা দেখা উচিত।

আরও পড়ুন -  Chandrayaan 3 Landing: ভারতের চন্দ্রবিজয়, ১৪০ কোটি মানুষের প্রার্থনা সফল

মেসির দুর্দান্ত ড্রিবলিং, ডিফেন্স ছেড়া পাসে কাঁপিয়ে দিয়েছিলেন কলম্বিয়াকে। মেসিকে রুখতে এ পথ বেছে নেয় কলম্বিয়ার খেলোয়াড়েরা। একের পর এক ফাউল করা হয় মেসিকে। কলম্বিয়ানদের ট্যাকেলে রক্তাক্ত হয়েছেন মেসি।

আরও পড়ুন -  Lifestyle: বক্ষ যুগলের মাপ নিয়ে হীনমন্যতা নয়, ছোট স্তনেও সঙ্গীর মন জয় করা সম্ভব

লড়াইয়ের পর টাইব্রেকারে কলম্বিয়াকে ৩-২ গোলে হারিয়ে কোপা আমেরিকার ফাইনালে উঠে গেছে মেসির আর্জেন্টিনা। নেইমারও চেয়েছিলেন তার বন্ধুর বিপক্ষে খেলবেন। তার চাওয়া পূরণ হয়েছে। ২০১৬ কোপার পর প্রথমবার ফাইনালে উঠে যায় আর্জেন্টিনা। টানা ১৯ ম্যাচ অপরাজিত থাকল লিওনেল স্কালোনির শিষ্যরা। ১১ জুলাই ফাইনালের মহারণে ব্রাজিলের মুখোমুখি আর্জেন্টিনা। আরেকটি সুপার ক্লাসিকের অপেক্ষায় ফুটবলপ্রেমীরা। শরীরনির্ভর খেলায় বিশেষ ‘খ্যাতি’ আছে কলম্বিয়ার। তবে এদিন পিছিয়ে ছিল না আর্জেন্টিনাও। দুই দলই গোলের জন্য মরিয়া হয়ে কিছুটা আক্রমণাত্মক হয়ে ওঠে।

আরও পড়ুন -  স্বস্তিকা মুখোপাধ্যায়, জবাব দিলেন ট্রোলারদের

Latest News

সেই তাপপ্রবাহ কি আবার আসবে? বৃষ্টির পূর্বাভাস রয়েছে কয়েকটি জেলায় আজকে

সেই তাপপ্রবাহ কি আবার আসবে? বৃষ্টির পূর্বাভাস রয়েছে কয়েকটি জেলায় আজকে।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img