37 C
Kolkata
Friday, May 17, 2024

‘খেলা হবে’ দিবস পালন হবে, এই দিবস কি ভাবে পালিত হবে পরে জানানো হবে

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে দেবাংশু ভট্টাচার্য রচিত গান খেলা হবে অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে শোনা গিয়েছিল এই খেলা হবে স্লোগান। সোশ্যাল মিডিয়াতে এই খেলা হবে স্লোগান নিয়ে তৈরি হয়েছিল নানান মিম এবং নানা ধরনের ভিডিও। আর এবারে সেই খেলা হবে স্লোগান একটি নতুন মাত্রা পেতে চলেছে। সূত্রের খবর রাজ্য সরকার এবারে পালন করতে শুরু করবে খেলা হবে দিবস।

কিভাবে পালিত হবে সেই নিয়ে অনেকে অনেক রকম অনুমান শুরু করে দিয়েছেন। এবারের বিধানসভা নির্বাচনের আগে এই খেলা হবে স্লোগান টি জনমানুষের মধ্যে অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। এই কারণে এবারে এই খেলা হবে স্লোগান তুলে জনগণকে আরো একবার উদ্বুদ্ধ করতে চাইছে তৃণমূল কংগ্রেস। কেউ কেউ বলছেন সেদিন নাকি দিদি একাদশ বনাম দাদা একাদশ খেলা হবে। যদিও, তৃণমূল কংগ্রেসের তরফ থেকে এখনো পর্যন্ত এই বিষয়ে কিছু জানানো হয়নি। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ভাঙ্গা পায়ে খেলা হবে, সেখানেই আমরা অনুব্রত মণ্ডলের গলায় শুনেছিলাম ভয়ঙ্কর খেলা হবে। আবার দেবাংশু ভট্টাচার্য বলেছিলেন, বন্ধু এবার খেলা হবে। এই খেলা হবে স্লোগানের নানান প্রকার। কিন্তু সকলেই, এই খেলা হবে স্লোগান নিয়ে ভোটের ময়দানে গলা ফাটিয়ে ছিলেন। তবে সরকারি স্তরে এবারে এই খেলা হবে স্লোগানকে কেন্দ্র করে দিবস পালন কতটা যুক্তিযুক্ত, সেই প্রশ্নটা কিন্তু থাকছে। কিন্তু, শাসকদলের তরফ থেকে বলা হচ্ছে, এই খেলা হবে স্লোগান কোনো বিদ্বেশকারী স্লোগান নয়। বরং বিরোধীদের নানা কুৎসার যোগ্য জবাব দেবার জন্য এই দিবস ।

আরও পড়ুন -  New Nabanna Canteen: নতুন উদ্যোগ 'খাদ্য ছায়া' ক্যান্টিনের, কি কি খাবার থাকবে? কত টাকায় পাওয়া যাবে?

ইতিমধ্যেই এই খেলা হবে স্লোগান সকলের শিরায় শিরায় পৌঁছে গিয়েছে। বিধানসভা নির্বাচনে একেবারে কোচবিহার থেকে কাকদ্বীপ পর্যন্ত এই স্লোগান বাজানো হয়েছিল। প্রত্যেক তৃণমূল কর্মী রীতিমতো ডিজে বাজিয়ে এই গানের সাথে নাচ করেছিলেন, এবং এই গানের সঙ্গে গলা মিলিয়ে ছিলেন। তৃণমূল মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য যেখানেই যেতেন সেখানেই তার গলায় খেলা হবে গান শোনার জন্য সকলে অপেক্ষা করতেন। শুধুমাত্র পশ্চিমবঙ্গে না, ভিন রাজ্যেও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে এই খেলা হবে স্লোগান।

আরও পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচার নিষেধাজ্ঞা, পশ্চিমবঙ্গ নির্বাচন - ২০২১

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img