34 C
Kolkata
Tuesday, April 30, 2024

তৃণমূলে যোগ দিতে চলেছেন, প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ  আনুষ্ঠানিকভাবে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করতে চলেছেন অভিজিৎ মুখোপাধ্যায়
জল্পনা চলছিল আর সেই জল্পনাকে সত্যি করে এবারে সোমবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করতে চলেছেন প্রয়াত ও প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়। এককালের কংগ্রেস সাংসদ ছিলেন। কিন্তু বিধানসভা নির্বাচনের পর থেকেই অভিজিৎ মুখোপাধ্যায় তৃণমূলের সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি করার চেষ্টা করছিলেন। জানা যাচ্ছে, এই সমস্ত জল্পনাকে সত্যি করে আজ বিকেলে তৃণমূল ভবনে সাংবাদিক সম্মেলনে জোড়া ফুলের পতাকা হাতে তুলে নিতে চলেছেন অভিজিৎ মুখোপাধ্যায়।

আরও পড়ুন -  তৃণমূল কংগ্রেসে প্রার্থী উজ্জ্বল চ্যাটার্জী পায়ে হেটে ভোট প্রচার করলেন

তৃণমূল সূত্রে জানানো হয়েছে, অভিজিৎ মুখোপাধ্যায় আজকেই কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করতে চলেছেন। মুর্শিদাবাদ তৃণমূল নেতারা বেশ কিছুদিন ধরেই অভিজিৎ মুখোপাধ্যায় বাড়িতে আনাগোনা শুরু করেছিলেন। তার পাশাপাশি আবার মুর্শিদাবাদের সফর ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেখানে গিয়ে তিনি বজ্রপাতে মৃত দের সঙ্গে দেখা করেছেন। আর সেখান থেকে সন্ধ্যাবেলা খলিলুর রহমান, আবু তাহের খানেদের নিয়ে দেখা করতে গিয়েছিলেন।

আরও পড়ুন -  First Red Card: ফরাসি ক্লাবের হয়ে রামোসের প্রথম লাল কার্ড

অভিজিৎ মুখোপাধ্যায় এককালের কংগ্রেস নেতা এবং সাংসদ ছিলেন। বেশ কয়েক বছর জঙ্গিপুর আসন থেকে তিনি নির্বাচনে জয়লাভ করেছেন। কিন্তু তারপর হঠাৎ করেই কংগ্রেসের সঙ্গে তার তাল কাটতে শুরু করলো,ঘটনাটি ঘটলো প্রণব মুখোপাধ্যায়ের আত্মজীবনী প্রকাশ হবার কিছুটা পরে।

যখন অভিজিৎ মুখোপাধ্যায় এর বাড়িতে দেখা করতে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, সেই সময় অভিজিৎ বলেছিলেন, তৃণমূল নেতাদের সঙ্গে তার সৌজন্য সাক্ষাৎকার হয়েছে। সেই সময় তিনি আরও বলেছিলেন, ” বাবার মৃত্যুর সময় অনেকে আসতে পারেননি। এবারে তার মৃত্যু বার্ষিকীতে পারিবারিক একটি স্মরণ অনুষ্ঠানের আয়োজন করছি। সে সব নিয়ে তাদের সঙ্গে কথা হয়েছে।” তারপর থেকেই তৃণমূল যোগের জল্পনা শুরু হয়।

আরও পড়ুন -  মাদার টেরিজার জন্মদিবস পালন

Latest News

Bhojpuri: শুভি শর্মার সাথে বিয়ের রাতে দুষ্টুমি করলেন নিরহুয়া, নির্লজ্জতার সীমা পার ভিডিও–তে দেখুন

Bhojpuri: শুভি শর্মার সাথে বিয়ের রাতে দুষ্টুমি করলেন নিরহুয়া, নির্লজ্জতার সীমা পার ভিডিও–তে দেখুন।  ভোজপুরী ভিডিও সং ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img