34 C
Kolkata
Friday, April 26, 2024

প্রিয় ঋতু বর্ষা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইনঃ

প্রিয় ঋতু বর্ষা

তোমার সঙ্গে আমার পরিচয় দীর্ঘ চব্বিশ বছরের। তবে তোমাকে সঠিকভাবে চিনেছি যখন প্রথম প্রেমে পড়ি তোমার। তখন আমি নবম শ্রেণীর ছাত্রী,স্কুল থেকে ফেরার পথে কালো মেঘে ছেয়ে গেলো আকাশটা সঙ্গে মেঘনিনাদ,কিছুক্ষন পরই শুরু হয়ে গেলো প্রচণ্ড বৃষ্টি। বাড়ি ফিরবো কী…তোমার বৃষ্টিতে নিজেকে ভেজাতে লাগলাম। আশেপাশে কোনো জনপ্রানী নেই…বেশ রোমাঞ্চক একটা পরিবেশ। আমি একটা বারান্দায় দাঁড়িয়ে তোমায় অনুভব করতে লাগলাম। আস্তে আস্তে ওপারটা ঝাপসা হতে লাগলো। দীর্ঘ একঘন্টা পর যখন তুমি তোমার বৃষ্টি বন্ধ করালে তখন আকাশ পরিষ্কার হয়ে রামধনু দেখা দিয়েছে। আমিও শুরু করলাম বাড়ির পথে হাঁটা দেওয়া।

আরও পড়ুন -  Girlfriend: গর্বিত অঙ্কুশ, প্রেমিকাকে নিয়ে

ইতি
তোমার বর্ষা প্রেমের বান্ধবী

সুমনা বাগচী ( লেখিকা )।
মুর্শিদাবাদ জেলার কান্দি শহর নিবাসী, মধ‍্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা সরকারি কর্মচারী বাবার একমাত্র মেয়ে। একটি ভাই, মা, বাবাকে নিয়ে ছোটো পরিবার। কান্দি শহরেই বেড়ে ওঠা ও পড়াশুনা। বাংলা বিষয়ে অনার্স এবং ডি. এল. এড পাশ করে বর্তমানে একটি পাবলিক স্কুলে শিক্ষকতা করেন এবং বাংলা বিষয়ে মাস্টার্স করছেন। লেখালিখিটা তার সখ ও নেশা। ছোটোবেলা থেকে বাবাকে লিখতে দেখে ও বাবার লেখা পড়ে লেখার সখ আসে এবং সেখান থেকেই লেখালিখির জীবন শুরু। বর্তমানে সোস‍্যালমিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে লেখালিখি ও বাচিকা শিল্পী হিসেবে কাজ করছেন ও বেশকিছু পত্রপত্রিকায় তার লেখাও প্রকাশিত হয়েছে।।

আরও পড়ুন -  উপ-রাষ্ট্রপতি শুভেচ্ছা জানিয়েছেন

Latest News

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি

Short Flim: এই কাণ্ড ঘটালেন যুবতী, একলা দেখবেন শর্ট ফিল্মটি। Short Flim টি ১৮+উদ্ধের জন্য তৈরি করা হয়েছে। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img