35 C
Kolkata
Thursday, May 16, 2024

উন্মুক্ত নাভি, হট লুকে, ঝড় তুললেন হটকেক মধুমিতা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   ‘পাখি’ কে সকলে দেখেছেন সিরিয়ালে। স্টার জলসার জনপ্রিয় ডেইলি সোপ ‘বোঝে না সে বোঝেনা’ তে কুমারী পাখি ঘোষ দস্তিদার এর চরিত্রে অভিনয় করে মন জয় করে নিয়েছিল সবার। সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় দর্শকদের মনে আফসোসের শেষ ছিল না। বড় পর্দায় ডেবিউ করে দর্শকদের সেই আফসোস অনেকটাই পূরণ করেছেন অভিনেত্রী। বর্তমান সময়ে দাঁড়িয়ে টলিউডের অন্যতম হটকেক হল মধুমিতা। বড় পর্দায় আসার পর মধুমিতা যে ভাবে একের পর এক সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়িয়ে চলেছেন তাতে মধুমিতা যে টলি হোক বা বলি যে কোনো অভিনেত্রীদের চেয়ে কম কিছু না তা আর নতুন করে বলার অপেক্ষা রাখেনা। তার রূপ এবং স্টাইল দিয়ে সে মাত দিচ্ছে সকলকে। ছোট পর্দার পাখি কিংবা ইমন কিংবা জুনি যেটাই বল না কেন তাঁর ছিমছাম চেহারার ফটোশুটে প্রতিনিয়তই নজর কাড়ছে নেটিজেনদের।

সাহসী ফটোশুট থেকে শুরু করে ভিডিও সবেতেই ভক্তদের পাগল করে দিছেন এই টলি ডিভা। ছোট পর্দার পরিচিত মুখ থেকে আজ সে নিজের অভিনয় দক্ষতার জেরে হয়ে উঠে জনপ্রিয় মুখ। ২০১১ সালে রূপসী বাংলায় ‘সবিনয় নিবেদন’ টেলিসিরিয়াল দিয়ে তাঁর অভিনয় এর জীবন যাত্রা শুরু হয়েছিল। তারপর একের পর এক টেলি সিরিয়ালে কাজ করেছেন তিনি। আর তারপরই ‘লাভ আজ কাল পরশু’ ছবি দিয়ে বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী। আর সেখানেও তাঁর অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। এছাড়াও তিনি ‘চিনি’ ও ‘ট্যাংরা ব্লুজ’ নামের দুটি ছবিতেও অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা। ফটোশুটে তাক লাগান দর্শকদের। তাঁর পোস্ট করা ছবি হোক বা রিল ভিডিও মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। যে ভাবেই তিনি ছবি দিক না কেন তাঁর সবছবিই ভাইরাল হয় নেটমাধ্যমে।

আরও পড়ুন -  OMG! বিয়ে করেই দুই সন্তানের মা হলেন জনপ্রিয় বাঙালি নায়িকা মাহি, ফ্যানেরা জানাচ্ছে শুভেচ্ছা

ইতিমধ্যেই তাঁর ইন্সট্রাগ্রাম ফলোয়ার্স সংখ্যা দাঁড়িয়ে ১.৫ মিলিয়ন। সম্প্রতি মধুমিতা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছে। যেখানে তাঁর পরনে রয়েছে গোলাপী রঙের টপ ও সবুজ রঙের প্যান্ট। আর হাতে হয়েছে একটা রুবিক্স কিউব। ছবিটি পোস্ট করে মধুমিতা ক্যাপশনে লিখেছেন যে, ‘ট্রায়িং টু সলভ…ওয়ানা হেল্প? অর্থাৎ চেষ্টা করছি সমাধান করার..কেউ কি সাহায্য করবে?’। মধুমিতার এই ছবিতে ‘বকুল কথা’ খ্যাত অভিনেত্রী ঊষসী রায় কমেন্ট করেন যে, ‘ ওয়ান্ট টু লার্ন এগেন অর্থাৎ আবারও শিখতে চাই।’

Latest News

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img