31 C
Kolkata
Sunday, May 19, 2024

এক দশক ধরে শরীরের কষ্ট নিয়ে কাজ করছেন, এবার সকলকে জানালেন, অনিল কাপুর !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   এক দশক ধরে কঠিন রোগের সঙ্গে রোজ লড়াই করে যাচ্ছেন অনিল কাপুর। দেখলে তাঁর অসুখ সম্পর্কে আন্দাজ করা সম্ভব নয়। ৬৩ বছর বয়সেও সুপার স্ট্রং অনিল কাপুর। তাঁর সমস্যার কথা সকলেরই অজানা। এখনও তাঁকে বেশ কিছু বিজ্ঞাপনে দেখা যায়, তবে তাঁর ব্যাধির বিন্দু বিসর্গ আঁচ করা সম্ভব নয়।

ঠিক কি হয়েছিলো অনিল কাপুরের? অনিল কাপুর নিজেই তাঁর ইন্সটাগ্রামে লিখেছেন, “আমি গত ১০ বছর ধরে অ্যাকিলিস টেন্ডন ইস্যুতে ভুগছি। গোটা বিশ্বের প্রায় বেশিরভাগ চিকিৎসকই আমায় বলেছেন অস্ত্রপচারই একামাত্র উপায়।” এখন প্রশ্ন হল অ্যাকিলিস টেন্ডন কী? অ্যাকিলিস টেন্ডন হ’ল গোড়ালির হাড় সঙ্গে পেশীগুলির সংযোগকারী তন্তুযুক্ত টিস্যু। এই টিস্যু অত্যাধিক ক্ষয় হলে হাঁটা চলার বিশেষ অসুবিধা দেখা দেয়। এক জায়গায় বেশিক্ষণ দাঁড়িয়ে থাকে যায় না। পা ভেঙ্গে আসে, অর্থাৎ পায়ের ক্ষমতা পুরোপুরি হারিয়ে যায়। এক্ষেত্রে চিকিৎসকরা অনেকসময় অস্ত্রোপচারের পরামর্শও দিয়ে থাকেন। এই অ্যাকিলিস টেন্ডনটিকে ক্যালকানিয়াল টেন্ডনও বলা হয় চিকিৎসার ভাষায়।

আরও পড়ুন -  Gold Price Today: সরস্বতী পুজোয় সোনার গয়না কেনার দারুন সুযোগ

ডাক্তারের কথা অনুযায়ী কোঠর ভাবে শারীরিক চর্চা করেন তিনি। বর্তমানে তাঁকে পর্দায় দেখা না গেলেও, ২০১৯ এ “এক লাড়কি কো দেখা তো এ্যাসা লাগা” মুভিতে অভিনয় করেছেন তিনি। জীবনে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন। এখনও মনোরঞ্জনের ক্ষেত্রে যথেষ্ট সাবলীল এবং কুল লুক্স নিয়ে টিনেজদের মন জয় করতে পারেন তিনি। নিজের ইন্সটাগ্রামে তাঁর অসুস্থতার কথা ও ফিটনেসের ছবি শেয়ার করেছেন। এটাই বলতে চেয়েছেন যে কোনরকম অস্ত্রপ্রচার ছাড়াই তিনি ভালো আছেন সুস্থ আছেন।

আরও পড়ুন -  ব্যাপক নাচ পাকিস্তানি যুবতীর, ‘শাম হ্যায় ধোঁয়া ধোঁয়া’, হিন্দি গানে, Video দেখুন

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img